দেশ বিভাগে ফিরে যান

যোগীরাজ্যে সুরক্ষিত নন মা দুর্গা, পুজো মণ্ডপে চলল গুলি

October 14, 2021 | < 1 min read

অযোধ্যার (Ayodhya) কোরখানায় পুজো মণ্ডপে চলল গুলি। ঘটনায় মৃত্যু হয়েছে একজনের। জখম আরও দু’জন। তাঁরা বর্তমানে ভরতি হাসপাতালে। এই ঘটনায় চারজনকে চিহ্নিত করা হয়েছে। তাদের মধ্যে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাজেয়াপ্ত তাদের মোটরবাইক

ইতিমধ্যেই মণ্ডপ চত্বরে লুটিয়ে পড়েন এক ব্যক্তি-সহ তিনজন। সকলেই দেখেন রক্তে ভেসে যাচ্ছে চতুর্দিক। স্থানীয়রাই তাঁদের উদ্ধার করে অযোধ্যা জেলা হাসপাতালে নিয়ে যান। চিকিৎসকরা জানান, গুলিবিদ্ধ এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বছর বারো এবং চোদ্দোর দুই কিশোরীকে প্রাথমিক চিকিৎসার পর লখনউয়ের হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। তাদের অবস্থা বেশ আশঙ্কাজনক।

পুলিশের দাবি, ব্যক্তিগত বিবাদের জেরেই পুজো মণ্ডপে গুলি চলেছে। পুলিশকর্তা শৈলেশ পাণ্ডে বলেন, “এটি একটি বিচ্ছিন্ন ঘটনা। সংবাদমাধ্যম এই ঘটনার সঙ্গে দুর্গাপুজো নিয়ে বিবাদের কথা বলছে। তবে এই ঘটনার সঙ্গে দুর্গাপুজোর কোনও সম্পর্ক নেই। দুষ্কৃতীদের মধ্যে ব্যক্তিগত বিবাদ ছাড়া কিছুই নয়। কি কারণে ওই দুষ্কৃতী দলের মধ্যে অশান্তি হল সে কারণ এখনও জানা যায়নি।” এই ঘটনায় এখনও পর্যন্ত একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি চলছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Uttar Pradesh, #shooting, #Ayodhya

আরো দেখুন