উত্তরবঙ্গ বিভাগে ফিরে যান

মমতা-অভিষেকের ছবি দেওয়া পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে সব্যসাচী-সুজিতের বিবাদ চরমে

October 16, 2021 | < 1 min read

সুজিত বসুকে ঘিরে যেন জট কাটছেই না। একের পর এক গোলমালে জড়িয়ে পড়ছেন তিনি। শ্রীভূমির ‘ব্রুজ খলিফা’র ঝামেলা শেষ হতে না হতেই থানায় নাম উঠল তাঁর ছেলে সমুদ্র বসুর। কিন্তু কেন? সব্যসাচী দত্ত আর সুজিত বসুর ঝামেলা নতুন নয়। এক দলের হলেও, তাঁরা যেন তেলে বেগুনে। সব্যসাচী ঘরে ফিরতেই ফের পুরনো গোলমাল শুরু হয়ে গেল। দশমীর দিনই উত্তপ্ত বিধাননগর পুরনিগমের ৩১ নম্বর ওয়ার্ড। সব্যসাচীর এক অনুগামী শারদ শুভেচ্ছা জানিয়ে পোস্টার লাগিয়েছিলেন স্থানীয় এক পুজো মণ্ডপের সামনে। সেই পোস্টার ছিঁড়ে দেওয়ার অভিযোগ উঠেছে সুজিত বসুর ছেলের নামে। সমুদ্রর বিরুদ্ধে বিধাননগর উত্তর থানায় এফআইআরও দায়ের হয়েছে।

জানা গিয়েছে, বিধাননগর পুরনিগমের ৩১ নম্বর ওয়ার্ডে সিই ব্লকে শারদীয়ার শুভেচ্ছা বার্তা দিয়ে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি এবং অভিষেক ব্যানার্জির সঙ্গে তাঁর একটি ছবি দিয়ে পোস্টার টাঙানো হয়েছিল। তার পাশেই ছিল মমতা, অভিষেকের সঙ্গে সুজিত বসুর ছবি। সেই ছবি অক্ষত থাকলেও  অন্য পোস্টার ছিঁড়ে মাটিতে ফেলে দেওয়া হয়েছে।

উদয়ন সরকারের অভিযোগ, এই ওয়ার্ডটি বিধাননগর পুরনিগমের প্রাক্তন মেয়র সব্যসাচী দত্তের ছিল। এফআইআরে উদয়ন সরকারের দাবি, ‘১৪ অক্টোবর নবমীর দিন ঘটনাটি ঘটেছে। মাননীয় মন্ত্রী সুজিত বসুর ছেলে সমুদ্র বসু সিই ব্লকের পুজোমণ্ডপে এসেছিলেন। সঙ্গে ছিলেন আরও কয়েকজন। তাঁরাই পোস্টারটি টেনে ফেলে দেন।’ যদিও এখনও মুখ খোলেননি সমুদ্র বসু।

সুজিত বসুর সমর্থকরা অবশ্য বলছেন, পুরো ব্যাপারটাই রটনা,সব্যসাচী এসব রটাচ্ছেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#durga Pujo, #Sabyasachi Dutta, #Sabyasachi Datta

আরো দেখুন