খেলা বিভাগে ফিরে যান

ফের বাবা হতে চলেছেন ধোনি? রায়নার স্ত্রীর মন্তব্য ভাইরাল নেটদুনিয়ায়

October 16, 2021 | < 1 min read

চতুর্থবার আইপিএল (IPL 2021) জিতেছেন মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। শুক্রবার রাত থেকেই আনন্দে আত্মহারা প্রাক্তন ভারত অধিনায়কের সমর্থকরা। তিনি যে একদমই ফুরিয়ে যাননি, আইপিএল ফাইনাল জিতে সেকথাই ফের প্রমাণ করে দিয়েছেন মাহি। তবে এর পাশাপাশি আরও একটি সুখবর হয়তো আসতে চলেছে ধোনিভক্তদের জন্য।

আইপিএলের ফাইনাল পর থেকেই নেটদুনিয়ায় ভাইরাল একটি খবর। ফের বাবা হতে চলেছেন মহেন্দ্র সিং ধোনি! তাঁর স্ত্রী সাক্ষী ধোনি নাকি চার মাসের অন্তঃসত্ত্বা? হ্যাঁ, সরকারিভাবে ধোনি বা তাঁর পরিবারের কেউ এই প্রসঙ্গে মুখ না খুললেও সর্বভারতীয় একাধিক সংবাদমাধ্যমে এই সংক্রান্ত খবর প্রকাশিত হয়েছে। এই প্রতিবেদনে ধোনির সতীর্থ সুরেশ রায়নার স্ত্রী প্রিয়াঙ্কা রায়নাকে উদ্ধৃত করে জানানো হয়েছে, সাক্ষী ধোনি চার মাসের অন্তঃসত্ত্বা। আগামী বছর অর্থাৎ ২০২২ সালে ধোনির পরিবারে নাকি নতুন সদস্য আসছে।

আর এই খবর প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন ধোনিভক্তরা। অনেকেই মাহিকে আগাম শুভেচ্ছা জানিয়েছেন। কেউ লিখেছেন, ‘আইপিএল ট্রফি জিতেই স্ত্রী সাক্ষীকে উপহার দিলেন ধোনি’। কেউ আবার লিখেছেন, ‘জুনিয়র ধোনি আসছে…’। অনেকেই আবার ফাইনালের পর মাঠের মধ্যে দাঁড়িয়ে থাকা ধোনি, সাক্ষী এবং জিভার ছবি শেয়ার করে ধোনিকে অভিনন্দন জানিয়েছেন। তবে এই পুরোটাই এখনও জল্পনা। কারণ ধোনি বা তাঁর পরিবারের কেউই এই নিয়ে মুখ খোলেননি।

প্রসঙ্গত, ২০১০ সালের জুলাই মাসে সাক্ষীকে বিয়ে করেছিলেন তৎকালীন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। এরপর ২০১৫ সালের ফেব্রুয়ারি মাসে জিভা তাঁদের জীবনে আসে। আর সোশ্যাল মিডিয়ায় বাবার মতোই জনপ্রিয় ধোনি কন্যা। এবারের আইপিএলেও বাবার খেলা দেখতে প্রতিটি ম্যাচেই আমিরশাহীর স্টেডিয়ামে উপস্থিত থেকেছে সে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Cricket, #mahendra singh dhoni, #Suresh Raina, #chennai super kings, #IPL 2021

আরো দেখুন