উত্তরবঙ্গ বিভাগে ফিরে যান

দিনহাটায় নিশীথ প্রামাণিক ঘনিষ্ঠ পঞ্চায়েত সদস্য ও ১৫০০ নেতা কর্মীর যোগদান তৃণমূলে

October 22, 2021 | < 1 min read

বিজেপিতে মোহভঙ্গ হয়ে গেল মাত্র কয়েক মাসের মধ্যেই। একুশের বিধানসভা নির্বাচনের আগে বাংলায় বিজেপি ক্ষমতায় আসবে মনে করে বিজেপি নেতাদের প্ররোচনায় তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন ছমাস কাটতে না কাটতেই সদলবলে কোচবিহারের দিনহাটার বিজেপি পঞ্চায়েত সদস্যের ফিরে এলেন তৃণমূলে।

দিনহাটা 2 নং ব্লক গ্রাম পঞ্চায়েতের রাখাল মারি গ্রামের পঞ্চায়েত সদস্য বড়োশকদল এর প্রধান তাপস দাস এর হাত ধরে তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন শুক্রবার। এইদিন নিগমনগরের তৃণমূল কংগ্রেস কার্যালয়ে তাপস দাস এর হাত থেকে পতাকা তুলে নেয় পঞ্চায়েত সদস্য মৃণাল কান্তি সরকার।

মৃণাল বাবু বলে, বিধানসভা নির্বাচনের আগে কোনো এক অজ্ঞাত কারণে তাকে দল থেকে বসিয়ে দেওয়া হয়েছিল। পরবর্তীতে তিনি একপ্রকার বাধ্য হয়ে বিজেপি কে সাহায্য করেছিল। কিন্তু বর্তমানে তিনি তার ভুল বুঝতে পেরেছেন এবং পুনরায় দলে ফিরে এসেছেন। তিনি শুধু একা নন তার সাথে দেড় হাজার তৃণমূল কংগ্রেস কর্মী ও এদিন দলে যোগদান করেন। তাপস দাস জানান, বেশ কয়েকদিন থেকেই তারা দলে যোগদান করার জন্য আবেদন করে যাচ্ছিল। সামনেই উপনির্বাচন তাই দলকে আরও শক্তিশালী করার লক্ষ্যে তাদের যোগদান করানো হয়েছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#West Bengal, #bjp, #tmc, #dinhata, #bengal politics

আরো দেখুন