রাজ্য বিভাগে ফিরে যান

পেট্রপণ্যের মূল্যবৃদ্ধি – মোদীকে কটাক্ষ করলেন খোদ বিজেপি নেতা

November 2, 2021 | < 1 min read

পেট্রপণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির কারণে এবার নিরাপত্তারক্ষী ছেড়ে প্রতিবাদ জানালেন গুসকরায় বিজেপি নেতা নিত্যানন্দ চট্টোপাধ্যায়। শনিবার তাঁর নিরাপত্তার দায়িত্বে থাকা পাঁচজন সিআইএসএফ জওয়ান দুর্গাপুর চলে গিয়েছে। সোমবার বিকেলে তিনি সোশ্যাল মিডিয়ায় মূল্যবৃদ্ধির কারণে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উদ্দেশে তীব্র কটাক্ষ করেন।

নিত্যানন্দবাবু বলেন, আমি মূল্যবৃদ্ধির কারণেই নিরাপত্তা রক্ষী ছেড়েছি। আবার সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ জানিয়েছি। এরপর রাস্তায় মাইক লাগিয়ে জনমত গড়ে তুলব।

জানা গিয়েছে, গুসকরা পুরসভার ৩ নম্বর ওয়ার্ডের তৃণমূলের প্রাক্তন কাউন্সিলার ছিলেন নিত্যানন্দবাবু। গতবছর ডিসেম্বর মাসে মেদিনীপুরে অমিত শাহের সভায় গিয়ে তিনি বিজেপিতে যোগদান করেন। তার আগে তৃণমূলের বীরভূম জেলার সভাপতি অনুব্রত মণ্ডলকে ফোনে খুনের হুমকি দেওয়ার অভিযোগে তাঁকে গ্রেপ্তার করা হয়েছিল। জামিনে ছাড়া পেয়ে তিনি বিজেপিতে যোগ দেন। বিধানসভা নির্বাচনের আগে নিত্যানন্দবাবু কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তাও পেয়েছিলেন। তবে, ভোটের ফলপ্রকাশের পর তাঁকে রাজনৈতিক ময়দানে তেমন সক্রিয়ভাবে দেখা যায়নি।

এদিন তিনি সোশ্যাল মিডিয়ায় দলেরই প্রধানমন্ত্রীকে তীব্র কটাক্ষ করে লেখেন, ‘এভাবে প্রতিদিন পেট্রল ও ডিজেলের দাম না বাড়িয়ে একদিনেই করে দিন পেট্রল ৩০০টাকা ও ডিজেল ২৫০টাকা প্রতি লিটার। রান্নার গ্যাস কমপক্ষে ৩০০০ টাকা সিলিন্ডার করে দিন। তাতে মানুষের উপকার হবে। ব্যাঙ্ক ইন্টারেস্ট আরও কমিয়ে এক শতাংশ করে দিন। ভোজ্য তেল, ডাল, পোস্তর যেমন দাম বাড়িয়ে চলছেন, চালিয়ে যান। ভারতের মানুষ আপনাকে দু’হাত তুলে আশীর্বাদ করবেন। বছরে ১২বার মানুষের ট্যাক্সের টাকার আপনি বিশেষ বিমানে বিদেশ ঘুরে বেড়ান প্লিজ। সরকারি সব সম্পত্তি আপনার অনুগত শিল্পপতিদের বিক্রি করে দিন। আপনি মহান।’

এই পোস্ট নিয়ে বিজেপির জেলা সদরের সম্পাদক শ্যামল রায় বলেন, আমি বিষয়টি জানি না। খোঁজ নিয়ে দেখব।

TwitterFacebookWhatsAppEmailShare

#Narendra Modi, #petrol

আরো দেখুন