বিনোদন বিভাগে ফিরে যান

কালীপুজোয় মুক্তি পেল দেবের নতুন ছবি ‘রঘু ডাকাত’- এর প্রথম লুক

November 4, 2021 | < 1 min read

কালীপুজোর পুণ্যতিথিতে মুক্তি পেল অভিনেতা দেবের পরবর্তী ছবির প্রথম লুক। আসছে তারকার নতুন ছবি ‘রঘু ডাকাত’। ছবিতে নাম ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে স্বয়ং দেবকে। ফের একবার ধ্রুব বন্দোপাধ্যায়ের পরিচালনায় অভিনয় করবেন তিনি। ‘দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স’ ও ‘শ্রী ভেঙ্কটেশ ফিল্মস’-এর যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে ছবিটি। 

‘বড়সড় কিছু ঘোষণা হতে চলেছে’, গতকালই নিজেদের সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করে ‘দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স’-এর পক্ষ থেকে। দীপাবলি সারপ্রাইজের জন্য মুখিয়ে ছিলেন সকলেই। এরপর আজ, কালীপুজোর দিনে ঘোষণা করা হল দেবের নতুন ছবির নাম। ক্যাপশনে লেখা হয়, ‘আজ এই নিশি অমাবস্যায় শক্তি আরাধনার পুণ্য লগ্নে এক অজানা কাহিনীর উন্মোচন – নীল বিদ্রোহে সামিল হয়ে ইংরেজদের বিরুদ্ধে লড়াই করা ” রঘু ডাকাত “।’

মাসখানেক আগে, মহালয়ায় মুক্তি পায় ‘দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্সে’র অপর ছবি ‘কাছের মানুষ’-এর প্রথম মোশন পোস্টার। ছবিতে মুখ্য় চরিত্রে অভিনয় করতে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, দেব ও ইশা সাহাকে। পোস্টারে দেখা যায় রেল লাইন ধরে ট্রেন এগিয়ে আসছে। আর পোস্টারের শেষে দেখা যাচ্ছে লাইনে মুখোমুখি বসে রয়েছেন প্রসেনজিৎ ও দেব।

অন্যদিকে, ২০২১ সালের পুজোয় একাধিক ছবি মুক্তি পায় দেবের। ‘গোলন্দাজ’ ছবিতে তিনি অভিনয় করেন, অন্যদিকে তাঁর প্রযোজনায় মুক্তি পায় ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’। ‘গোলন্দাজ’ ছবিরও পরিচালনা করেছিলেন ধ্রুব বন্দ্যোপাধ্যায়। তিনি এক সাক্ষাৎকারে জানান, শ্যুটিং ফ্লোরে তিনি খুঁতখুঁতে। একটা শব্দের জন্য রিশ্যুট করিয়েছিলেন একটা ছবির একটা গোটা গান! তাঁর হাত ধরেই দেব হয়ে উঠেছিলেন নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারী। সেই পরিচালকের সঙ্গেই ফের জুটি বাঁধতে চলেছেন দেব, ‘রঘু ডাকাত’ ছবিতে। 

TwitterFacebookWhatsAppEmailShare

#Dev, #Film

আরো দেখুন