উত্তরবঙ্গ বিভাগে ফিরে যান

দিনহাটায় পঞ্চায়েতের উপপ্রধানকে মারধর, অভিযোগ বিজেপির বিরুদ্ধে

November 7, 2021 | 2 min read

দিনহাটার পেটলা গ্রাম পঞ্চায়েতের উপপ্রধানকে মারধরের অভিযোগ উঠল। আহত তৃণমূল নেতা আপাতত হাসপাতালে চিকিৎসাধীন।

পেটলা গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান বণিক রায়ের দাবি, গতকাল বাড়ির পাশে কালীপুজোর মণ্ডপের কাছে ৩ থেকে ৪টি বাইক নিয়ে দাঁড়িয়েছিল কয়েকজন যুবক। কেন দাঁড়িয়ে আছে সেই কারণ জিজ্ঞেস করতেই তারা তৃণমূল নেতার ওপর হামলা চালায় বলে অভিযোগ।

তৃণমূল নেতার দাবি, যারা হামলা করে তারা প্রত্যেকেই বিজেপি সমর্থক। এই ঘটনার পরেই একটি বাইকে আগুন লাগিয়ে দেয় তৃণমূল কর্মীরা। দিনহাটা থানার পুলিশ গিয়ে পরিস্থিতি সামাল দেয়। যদিও এই ব্যাপারে বিজেপির পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া এখনও মেলেনি।

অন্যদিকে ভগবানপুরে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে বিজেপি নেতাকে পিটিয়ে ও কুপিয়ে মারার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। মৃতের নাম চন্দন মাইতি। অভিযোগ, গতকাল রাতে বাড়ি ফেরার পথে, বছর আটত্রিশের ওই বিজেপি নেতাকে ফোন করে ডাকা হয়। তারপর থেকেই নিখোঁজ ছিলেন তিনি। এর ঘণ্টাদুয়েক পর, বাড়ি থেকে বেশ কিছুটা দূরে রাস্তার ওপর ক্ষতবিক্ষত অবস্থায় পড়ে থাকতে দেখা যায় বিজেপি নেতাকে। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। বিজেপির অভিযোগ, ভোটের সময় থেকেই তৃণমূলের নিশানায় ছিলেন দলীয় নেতা। তাঁর খুনের পিছনে শাসকদলের হাত রয়েছে বলে অভিযোগ। থানায় এখনও পর্যন্ত কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি।

শনিবার রাত্রে মৃতদেহটি দেখতে পান স্থানীয় বাসিন্দারা, খবর দেওয়া হয় পুলিশে। রবিবার সকালে সিভিল ডিফেন্সের কর্মীরা আসে এবং পুলিশের উপস্থিতিতে মৃতদেহটি সেখান থেকে উদ্ধার করা হয়। সেটি ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য সিউড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। যদিও মৃত ব্যক্তির নাম পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি। মৃত ব্যক্তির পাশে ভাসমান অবস্থায় ছিল একটি মৃত অজগর সাপ। এই ঘটনা ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে মহম্মদ বাজার ব্লকের অন্তর্গত খয়রাকুড়ি গ্রামে। সকাল থেকেই গ্রামের বিভিন্ন মানুষ ভিড় জমিয়েছেন সেখানে।

উল্লেখ্য, মহম্মদ বাজার থানার খয়রাকুড়িতে তিলপাড়া জলাধারে একটি অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ ও মৃত অজগর সাপ ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এই একই দিনে। ঘটনাস্থলে পৌঁছেছে মহম্মদ বাজার থানার পুলিশ ও সিভিল ডিফেন্সের কর্মীরা।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #tmc, #Coochbehar, #dinhata

আরো দেখুন