বিনোদন বিভাগে ফিরে যান

সামাজিক মাধ্যমে তারকাদের বিচ্ছেদের ঘোষণা, শুধু কি তারকা- ভক্ত বন্ধন?

November 12, 2021 | 2 min read

ভক্ত ও তারকার মধ্যে যোগাযোগের সেতু হয়ে দাঁড়িয়েছে সামাজিক যোগাযোগমাধ্যম। তারকাদের তাই ভক্তদের সঙ্গে কিছু শেয়ার করতে হলে টুইটার, ইনস্টাগ্রাম কিংবা ফেসবুক হয়ে ওঠে প্রধান মাধ্যম। এমনকি প্রেম, বিয়ে ও মা হওয়ার খবরও এখানেই দেন তাঁরা। আর আজকাল বিচ্ছেদের ঘোষণাও হয় এই সামাজিক মাধ্যেমেই।

একটা সময় বিনোদনের বড় একটা উৎস ছিল বড় পর্দা তথা সিনেমা। খুব কষ্ট করে একটু বিনোদনের জন্য সাধারণ মানুষ খুঁজে নিতেন ওপেন কনসার্ট আর সিনেমার শুটিং স্পট। সেকালে এ সময়ের মতো সেলফি তোলার সুযোগ যেমন ছিল না, তেমনি কাছে গিয়ে কথা বলা কিংবা তারকাকে ছুঁয়ে দেখার সুযোগও ছিল না। বরং দূর থেকে প্রিয় তারকা কিংবা তারকার নিরাপত্তারক্ষীকে দেখাও ছিল বড় কিছু পাওয়ার মতো। কিন্তু কাল বদলে রং এবং ঢং পাল্টে বিনোদন এখন চলে এসেছে মানুষের হাতের মুঠোয়। এখন সকালে ঘুম থেকে উঠে চোখ মেলালেই দেখা পাওয়া যায় নামিদামি সব তারকার। শুধু দেখাই নয়, বরং চাইলে তাদের সঙ্গে কথাও বলা যায়, আড্ডা মারা যায়, এমন কী তর্কও করা যায়!

তাদের দেখতে এখন আর কষ্ট করে যেতে হয় না সিনেমা হলে, ঘুরতে হয় না শুটিং স্পটে। তারকার নতুন ও বর্তমান খবর পাওয়া যায় তাদের ফেসবুক কিংবা টুইটার আর ইউটিউবে। এমনকি খোদ তারকারাই নিজেদের খবরাখবর নিয়ে হাজির হয়ে যান ফেসবুক লাইভে।

সমস্ত আকর্ষণ নিজেদের দিকে ঘোরাতে আজকাল তারকারাই নিজেদের ব্যক্তিগত জীবনের কথা সামাজিক মাধ্যমে শেয়ার করে থাকেন। শুধুই কি আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে থাকা? নাকি এর পেছনে রয়েছে আরও বড় কোন স্বার্থ!

আমির খান ও কিরণ রাও

১৫ বছরের সম্পর্কে ইতি দিয়ে এবছরের জুলাইয়ে বিবাহ বিচ্ছেদ করছেন আমির খান-কিরণ রাও। যৌথ বিবৃতি দিয়ে বিবাহ বিচ্ছেদ ঘোষণা করেন তাঁরা। জানান যৌথ ভাবে দু’জনে ছেলে আজাদের দেখভালের দায়িত্ব পালন করবেন।

হৃতিক রোশান ও সুজান খান

সালটা ২০১৩। বিয়ের প্রায় ১৩ বছর পর আচমকাই একদিন আলাদা হয়ে হাওয়ার সিদ্ধান্তের কথা ঘোষণা করেছিলেন বলিউডের চর্চিত দম্পতি হৃত্বিক-সুজান। কেন ভেঙেছিল হৃত্বিক-সুজানের সুখের ঘর? এই প্রশ্ন তাড়া করে বেড়িয়েছিল হৃত্বিক ভক্তদের।

অনুপম রায় ও পিয়া চক্রবর্তী

আর এই তালিকায় নতুন সংযোজন অনুপম রায়, পিয়া চক্রবর্তীর বিচ্ছেদের ঘোষণা।

শুধুই কি ভক্তদের সুখ- দুঃখের খবর জানানো? নাকি টিকে থাকার লড়াই? প্রশ্ন অব্যহত।

TwitterFacebookWhatsAppEmailShare

#celebrity, #Couples, #Divorce, #fans

আরো দেখুন