বিনোদন বিভাগে ফিরে যান

‘পৃথ্বীরাজ’এর টিজার প্রকাশ্যে আসতেই কটাক্ষের বন্যা অক্ষয় কুমারকে নিয়ে

November 16, 2021 | 2 min read

বিগত বেশ কয়েকমাস ধরে বক্সঅফিসে ধুঁকছিল বলিউড(Bollywood)। একাধিক ছবি মুক্তি পেয়েছে ওটিটি প্ল্যাটফর্মে, যে কটি ছবি মুক্তি পেয়েছে বড়পর্দায়, সেইসব ছবিও ঘরে তুলতে পারেনি লাভের অঙ্ক। বলিউডের এই খরার বাজারে জোয়ার এনেছেন অক্ষয় কুমার (Akshay Kumar)। দিওয়ালিতে মুক্তি পেয়েছিল তাঁর ছবি ‘সূর্যবংশী’ (Sooryabanshi)। এক সপ্তাহেই বক্সঅফিসে ২০০ কোটি ছাড়িয়েছে সেই ছবি। এরই মাঝে সোমবার মুক্তি পেয়েছে অক্ষয়ের আগামী ছবি ‘পৃথ্বীরাজ’র টিজার (Prithviraj Teaser)। অনেকদিন থেকেই মুক্তির অপেক্ষায় রয়েছে এই ছবি। 

কবি চাঁদ বরদাইয়ের লেখা ‘পৃথ্বীরাজ রসো’ অবলম্বনে লেখা হয়েছে এই ছবির চিত্রনাট্য। ছবিতে পৃথ্বীরাজের (Prithviraj) প্রেমিকা সংযুক্তার (Sanyogita) চরিত্রে অভিনয় করেছেন প্রাক্তন বিশ্ব সুন্দরী মানসী চিল্লার (Manushi Chhillar)। এই ছবিতেই বলিউডে ডেবিউ করতে চলেছেন তিনি। পৃথ্বীরাজ চৌহানের সাহসের গল্প বলবে এই ছবি। টিজারে স্পষ্ট হয়েছে সেই চিত্রই। লার্জার দ্যান লাইফ পৃথ্বীরাজের গল্প চিত্রায়ন করতেই ঘটেছে বিপত্তি। নেটিজেনদের ট্রোলের মুখে অক্ষয়। টিজারের শেষের দিকে দেখা যাচ্ছে, একহাতেই সংযুক্তাকে টেনে ঘোড়ায় তুলছেন পৃথ্বীরাজ। হিন্দি ছবি এই দৃশ্য দেখতে অভ্যস্ত। এতো অবধি তাও ঠিক ছিল। কিন্তু এ কী কাণ্ড! সংযুক্তাকে ঘোড়ায় তুলে পিছনে বসালেন পৃথ্বীরাজ তথা অক্ষয়। সেই দৃশ্য দেখেই হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়।

হাতে আঁকা পৃথ্বীরাজ ও সংযুক্তার একটি ছবি পোস্ট করে এক নেটিজেন (Netizen) লিখেছেন, ‘এটা বাইক নয়’,অন্য এক নেটিজেন লিখেছেন, ‘পৃথ্বীরাজ যখন সংযুক্তাকে স্বয়ম্বর থেকে যখন নিয়ে যান তখন তাঁকে ঘোড়ায় নিজের সামনে বসিয়েছিলেন।’, আরেক নেটিজেন প্রশ্ন তোলেন,’কেন রানিকে ঘোড়ার পিছনে বসিয়েছেন পরিচালক?’ এরকমই নানা কমেন্টে ভরে উঠেছে টুইটার (twitter)। কেউ কেউ আবার প্রশ্ন তুলেছেন পৃথ্বীরাজের তলোয়ারের আকৃতি নিয়েও। সবমিলিয়ে ‘পৃথ্বীরাজ’ ঘিরে মিশ্র প্রতিক্রিয়া দর্শকমহলে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Akshay Kumar, #troll, #Prithviraj Chauhan, #Manushi Chillar, #Social Media

আরো দেখুন