বিনোদন বিভাগে ফিরে যান

ক্যাটরিনা-ভিকির বিয়েতে সলমন খানের উপস্থিতি নিয়ে বি-টাউনে জল্পনা তুঙ্গে

November 16, 2021 | 2 min read

বলিউডে এখন বিয়ের মরশুম। আগামী মাসেই বিয়ের পিঁড়িতে হসবেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। এই জুটির বিয়ের খবর নিয়ে রীতিমতো সরগরম বলিউড। যদিও দুজনেই এখনও এ বিষয়ে কিছু বলেননি। কিন্তু বিয়ে নিয়ে জল্পনা তুঙ্গে। এবার জল্পনা শুরু হয়েছে ক্যাটরিনার বিয়েতে কি সলমন খান আসবেন?

আগামী ৭ থেকে ৯ ডিসেম্বর তারকা জুটির রাজকীয় বিয়ের আসর বসবে রাসস্থানের প্রাচীন এক রাজবাড়িতে। ক্যা‌টরিনা ও ভিকির বিয়েতে নিমন্ত্রিতদের তালিকায় রয়েছেন সলমন খান ও তাঁর গো‌টা পরিবার। কিন্তু প্রশ্ন হচ্ছে, সলমন কি আসবেন? এক সময়ে সলমন ও ক্যাটরিনা সম্পর্কে ছিলেন,একথা সকলেরই জানা। কিন্তু সম্পর্ক ভেঙে যাওয়ার পরেও দুজনের মধ্যে বন্ধুত্ব রয়েছে।

এক সঙ্গে ছবিতে কাজও করছেন তাঁরা। পাশাপাশি বলিউডে সলমনে হাত ধরেই পা রেখেছিলেন ক্যা‌টরিনা। তাই সল্লু ভাইয়ের উপস্থিতি নিয়ে জল্পনা তৈরি হচ্ছে। কিন্তু শোনা যাচ্ছে, ক্যাটরিনার বিয়েতে উপস্থিত থাকছেন না সলমন।

এমনকি কবীর খান ও মিনি মাথুরের বাড়িতেই দীপাবলিতে আংটি বদল করেছেন ক্যা‌‌টরিনা ও ভিকি। ঘনিষ্ঠ আত্মীয় পরিজনরাই সেই রোকা সেরেমনিতে উপস্থিত ছিলেন।

তবে শুধু কবীর খানের জন্য নয়। শোনা যাচ্ছে, সেই সময়ে সলমন কাজ নিয়েও ব্যস্ত থাকবেন। বলিউড লাইফ-কে এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন, সেই সময়ে সলমন টাইগার ৩-এর কিছু অংশের শ্যুট করবেন। এছাড়া পাঠান ছবি নিয়েও ব্যস্ত থাকবেন তিনি।

প্রসঙ্গত, বিয়ের প্রস্তুতি প্রায় হয়ে গিয়েছে। সূর্যবংশী মুক্তি পাওয়ার পরে এখন বিয়ের প্রস্তুতিতেই মন দিয়েছেন ক্যাটরিনা। শোনা যাচ্ছে, বিয়েতে দুজনই সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাক পরবেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#marriage, #Salman Khan, #Katrina Kaif, #Vicky Kaushal

আরো দেখুন