দেশ বিভাগে ফিরে যান

ত্রিপুরায় তৃণমূলের ফ্ল্যাগ, ফেস্টুন ছেঁড়া হচ্ছে সরকারি গাড়িতে চড়ে, প্রকাশ্যে ভিডিও

November 17, 2021 | < 1 min read

ফের ধুন্ধুমার ত্রিপুরায়, পুরসভার ওয়ার্ডে বিজেপির পতাকা-ফেস্টুন ছেঁড়ার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। ঘাসফুল শিবিরের দাবি, ত্রিপুরা সরকারের স্টিকার লাগানো গাড়িতে তুলে নিয়ে যাওয়া হচ্ছে তাদের পতাকা, ফেস্টুন। ভিডিও প্রকাশ্যে এনে দাবি তৃণমূলের। দৃষ্টিভঙ্গি ভিডিও-র সত্যতা যাচাই করেনি।

গতকাল আগরতলা পুরনিগম দখলের লক্ষ্যে ইস্তেহার প্রকাশ করে তৃণমূল। জলকরে ছাড়, খান-খন্দহীন রাস্তা, মহিলাদের জন্য সুরক্ষা-সহ ৯ টি প্রতিশ্রুতি দেওয়া হয়েছে। উন্নত নগর, জন অভিযোগ নিষ্পত্তির আশ্বাসও রয়েছে ইস্তেহারে। যা নিয়ে কটাক্ষ ছুড়ে দিয়েছে বিজেপি।

আগরতলা পুরনিগমের ভোটে তৃণমূলের স্লোগান – আগরতলার জন্য ‘নবরত্ন’। ২০২৩-এ তৃণমূলের টার্গেট বিজেপিশাসিত ত্রিপুরা। বিধানসভা নির্বাচনের বছর দেড়েক আগে, ত্রিপুরার পুরভোটে ঝাঁপিয়েছে তৃণমূল। ২৫ নভেম্বর আগরতলা পুরনিগম, ১৩টি পুরসভা ও ৬টি নগর পঞ্চায়েতে ভোটে।

তারই আগে গেরুয়া- সবুজ বিতর্ক চরমে। একটি সিসিটিভি ফুটেজ টুইট করেছে এআইটিসি ত্রিপুরা। সেখানে দেখা যাচ্ছে সরকারি গাড়িতে চেপে তৃণমূলের ফ্ল্যাগ, ফেস্টুন ছেড়া হচ্ছে। আর তাতেই বিতর্ক দানা বেঁধেছে।

এই ঘটনাকে কটাক্ষ করে ট্যুইট করেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। বলেছেন, এই হচ্ছে নতুন ভারত।

TwitterFacebookWhatsAppEmailShare

#tripura, #Trinamool Congress

আরো দেখুন