বিনোদন বিভাগে ফিরে যান

মাদককান্ডে আরিয়ান খানকে কেন জামিন? জানাল বম্বে হাইকোর্ট

November 20, 2021 | < 1 min read

মাদক মামলায় কেন আরিয়ান খানের (Aryan Khan) জামিন মঞ্জুর করা হয়েছে, তা এতদিনে জানাল বম্বে হাইকোর্ট। আরিয়ান খান ও তাঁর দুই সঙ্গী আরবাজ মার্চেন্ট, মুনমুন ধামেচার বিরুদ্ধে তেমন কোনও প্রমাণ মেলেনি, যার জোরে তাঁদের হাজতে রাখা যায়। সেই কারণের তিনজনকে জামিন দেওয়া হয়েছে বলে শনিবার আদালতের পক্ষ থেকে জানানো হয়।

শনিবার আরিয়ানের মামলা প্রসঙ্গে কথা বলতে গিয়ে বম্বে হাইকোর্টের (Bombay High Court) বিচারপতি জানান, আরিয়ান ও তাঁর সঙ্গীরা শুধুমাত্র কর্ডেলিয়া ক্রুজে ছিলেন বলেই তাঁদের বিরুদ্ধে মাদক সংক্রান্ত যড়যন্ত্রের অভিযোগ আনা যায় না। আরিয়ান-আরবাজ-মুনমুনের হোয়াটসঅ্যাপ চ্যাটেও আপত্তিকর কিছু পাওয়া যায়নি বলেও জানানো হয়। আর এই কারণে তিনজনের জামিন মঞ্জুর করা হয়।

২ অক্টোবর মুম্বইয়ের বিলাসবহুল ক্রুজে হানা দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সেখান থেকেই আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট, মুনমুন ধামেচাকে আটক করা হয়। ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার করা হয় তিনজনকে। পরে আর্থার রোড জেলে রাখা হয় শাহরুখপুত্রকে। গত ২৮ অক্টোবর আরিয়ানের জামিন মঞ্জুর করে বম্বে হাইকোর্ট। তার দু’দিন পর আর্থার রোড জেল থেকে মন্নতে ফেরেন আরিয়ান। আরিয়ানের পর জামিনে ছাড়া পান আরবাজ ও মুনমুন।

আরিয়ানের জামিনদার হন শাহরুখ খানের (Shahrukh Khan) বন্ধু তথা বলিউড অভিনেত্রী জুহি চাওলা। জামিনের পরও অবশ্য স্বস্তিতে নেই শাহরুখপুত্র। প্রতি শুক্রবার তাঁকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে গিয়ে হাজিরা দিতে হয়। ২৪তম জন্মদিনটাও তাই-ই করতে হয়েছে শাহরুখপুত্রকে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Bombay High Court, #Aryan Khan, #drug case

আরো দেখুন