বিনোদন বিভাগে ফিরে যান

‘শুধুই মন দিয়ে অভিনয় করে যেতে চাই’ বিজেপির সঙ্গ ত্যাগ করার সিদ্ধান্ত অভিনেতা বনির

November 23, 2021 | 2 min read

বিজেপি সঙ্গ ত্যাগ করলেন বনি সেনগুপ্তও। এই মুহূর্তে অভিনেতা বোলপুরে। রাজা চন্দের নতুন ছবি ‘আম্রপালি’র শ্যুটে ব্যস্ত। বদলে তাঁর মা পিয়া সেনগুপ্ত সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ইতিমধ্যেই দল ছাড়ার কথা মৌখিক ভাবে বিরোধী শিবিরকে জানিয়েছেন বনি। খাতায় কলমে জানাবেন দু-একদিনের মধ্যেই। বিজেপি-র সঙ্গ আর নয়, আপাতত বনি মন দেবেন অভিনয়ে। এমনই বক্তব্য পিয়ার। পিয়ার কথার সুর শোনা গিয়েছে অভিনেতার পরিচালক বাবা অনুপ সেনগুপ্তের কথাতেও। তাঁর মতে, হাতে অনেক কাজ। সে সব ফেলে বনি আর রাজনীতিতে থাকতে চাইছেন না। তাই পুরোপুরি গুটিয়ে নিচ্ছেন নিজেকে।

মোহ ভঙ্গ? নাকি শাসকদলে যোগ দেবেন বলেই এই বিচ্ছেদ? পিয়ার কথায়, ‘‘এই উত্তর সবচেয়ে ভাল দিতে পারবে বনি। ও যা সিদ্ধান্ত নেবে আমরা সেটাই মেনে নেব।’’ তবে পিয়া-অনুপ দু’জনেই জানিয়েছেন, বনির এই সিদ্ধান্তে তাঁরা খুবই খুশি। খুশি তাঁদের হবু বউমা কৌশানিও। তিনি ঢাকায় শ্যুটে ব্যস্ত। সেখান থেকেই সেনগুপ্ত পরিবারের সঙ্গে কথা হয়েছে তাঁর।

অনুপ-পিয়া জানিয়েছেন, বোলপুরের শ্যুট শেষ করে ২৫ নভেম্বর কলকাতায় ফিরবেন তাঁদের ছেলে। ২৬ তারিখ তিনি আবার বেরিয়ে যাবেন। এ বার তাঁর গন্তব্য ঢাকা, বাংলাদেশ। বনির ইচ্ছে, হাতের সমস্ত কাজ শেষ করবেন চলতি বছরেই। খবর, নতুন বছরে ফের জুটি বাঁধতে চলেছেন অনুপ-কৌশানি-বনি। যদিও মাঝে শোনা যাচ্ছিল, বনির বিপরীতে নাকি প্রিয়াঙ্কা সরকারকে দেখা যেতে পারে। তবে মঙ্গলবার অনুপ জানিয়েছেন, সেটি সঠিক খবর নয়। তাঁর আগামী ছবির নায়িকা হবু বউমা কৌশানি।

প্রশ্ন উঠছে, এ বার কি বিজেপি ছেড়ে শাসক দলে ফিরে যাবেন বনি? অগস্ট মাসে বনি সংবাদ মাধ্যমকে বলেছিলেন, ‘‘শুধুই মন দিয়ে অভিনয় করে যেতে চাই। সেই কারণে পশ্চিমবঙ্গের শাসকদল আবার ডাকলেও আমি সব ভুলে শুধু অভিনয় করতে চাই।’’ তা হলে কি সত্যিই পুরোপুরি রাজনীতির ময়দান থেকে সরে গেলেন তিনি? উত্তর দেবে সময়।

তাঁর যুক্তি, হাতে এক মুঠো ছবি। ‘জতুগৃহ’, ‘ছুটি’, ‘ধাঁধাঁ’, ‘হীরকগড়ের হিরে’, ‘আম্রপালি’ তালিকায়। নতুন ছবিরও ডাক পাচ্ছেন। অভিনয়কে যেন নতুন ভাবে উপভোগ করছেন আবার।

TwitterFacebookWhatsAppEmailShare

#Actors, #Bonny Sengupta, #Tollywood

আরো দেখুন