রাজ্য বিভাগে ফিরে যান

‘শ্রীময়ী’ খ্যাত ‘রোহিত সেন’ চরিত্রের মৃত্যু নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া, মুখ খুললেন অভিনেতা টোটা

December 16, 2021 | < 1 min read

রোহিত সেন হিসেবে ছোটপর্দার সফর শেষ করেছেন টোটা রায়চৌধুরী (Tota Roy Choudhury)। তাঁর চরিত্রের মৃত্যুর দৃশ্য নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। অনুরাগীদের এই প্রতিক্রিয়ায় আবেগের জোয়ারে ভাসলেন টোটা। সোশ্যাল মিডিয়ায় জানালেন মনের কথা।

আর মাত্র কয়েকটা দিন বাকি। তারপরই শেষ হতে চলেছে জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’ (Sreemoyee)। দর্শকরা ইতিমধ্য়েই এই ধারাবাহিকের শেষ পর্ব দেখার জন্য উদগ্রীব। এমন পরিস্থিতিতেই বুধবারের এপিসোডে রোহিত সেনের মৃত্যুর দৃশ্য দেখানো হয়েছে। তাতেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে গিয়েছে। শ্রীময়ীতে রোহিত সেনের মৃত্যু যেন কিছুতেই মেনে নিতে পারছেন না সিরিয়ালের দর্শকরা।

‘শ্রীময়ী’ ধারাবাহিক শেষ হতে চলেছে এবং রোহিত সেনের মৃত্যু হবে, সে খবর আগেই প্রকাশ্যে এসেছিল। সেই সময় ফেসবুক ভিডিওতে টোটার সঙ্গে কথা বলেন ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় চরিত্র ‘জুন আন্টি’র ভূমিকায় অভিনয় করা ঊষসী চক্রবর্তী। ‘‘এই ধারাবাহিক এবং জুন আন্টির সাফল্যের পুরো ক্রেটিডটাই লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের। তবে চরিত্রটা করতে আমার খুবই মজা লেগেছে’’, বলেন ঊষসী। আর টোটা সেই সময় বলেন, “ধারাবাহিকে অভিনয়ের সময়ে আমরা শুধু টিআরপি নিয়ে ভাবিনি। তাই হয়তো দর্শকের কাছে চরিত্রগুলো বাস্তব রূপ পেয়েছে। এটাই শ্রীময়ীর সাফল্যের অন্যতম কারণ।”

TwitterFacebookWhatsAppEmailShare

#Tota Roy Chowdhury, #Rohit Sen, #shreemoyee, #Indrani Halder

আরো দেখুন