বিনোদন বিভাগে ফিরে যান

বিশ্বজয়ের স্মৃতি উস্কে ‘৮৩’ ছবির জমজমাট প্রমোশন, হাজির রিল ও রিয়েল লাইফের তারকারা

December 22, 2021 | 2 min read

আগামী ২৪ ডিসেম্বর রুপোলি পর্দায় মুক্তি পাবে কবীর খান পরিচালিত ‘৮৩’। ১৯৮৩ সালে লর্ডসের ফাইনালে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে সোনালি ইতিহাস গড়েছিল ভারত। সেই গল্পই উঠে আসবে পর্দায়। মঙ্গলবার ছবির একটি প্রোমোশনাল ইভেন্ট হয়। রণবীর সিং এবং অন্যান্যরা গ্রুপ ছবির জন্য পোজ দিয়েছিলেন। (ছবি সংগৃহীত)

‘৮৩’ সিনমার অনস্ক্রিন দলের অভিনেতা রণবীর সিং, তাহির রাজ ভাসিন, জিভা, সাকিব সেলিম, যতীন সারনা, চিরাগ পাতিল, ডিঙ্কার শর্মা, নিশান্ত দাহিয়া, সাহিল খাট্টার, অ্যামি ভির্ক, হার্ডি সান্ধু, আদিনাথ কোঠারি, ধৈর্য্য় কারওয়া এবং আর বদ্রি। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস, বরিন্দর চ্যাওলা)

‘৮৩’ সিনমার অনস্ক্রিন দলের অভিনেতা রণবীর সিং, তাহির রাজ ভাসিন, জিভা, সাকিব সেলিম, যতীন সারনা, চিরাগ পাতিল, ডিঙ্কার শর্মা, নিশান্ত দাহিয়া, সাহিল খাট্টার, অ্যামি ভির্ক, হার্ডি সান্ধু, আদিনাথ কোঠারি, ধৈর্য্য় কারওয়া এবং আর বদ্রি। (ছবি সংগৃহীত)

প্রোমোশনাল ইভেন্টে ১৯৮৩ সালের ক্রিকেট বিশ্বকাপের অভিজ্ঞ বলবিন্দর সিং সান্ধু, সন্দীপ পাতিল এবং সৈয়দ কিরমানি। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস, বরিন্দর চ্যাওলা)

প্রোমোশনাল ইভেন্টে ১৯৮৩ সালের ক্রিকেট বিশ্বকাপের অভিজ্ঞ বলবিন্দর সিং সান্ধু, সন্দীপ পাতিল এবং সৈয়দ কিরমানি। (ছবি সংগৃহীত)

ছেলে চিরাগ পাতিলের সঙ্গে ক্রিকেটার সন্দীপ পাতিল। ৮৩ ছবিতে বাবার ভূমিকায় অভিনয় করেছেন চিরাগ। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস, বরিন্দর চ্যাওলা)

ছেলে চিরাগ পাতিলের সঙ্গে ক্রিকেটার সন্দীপ পাতিল। ৮৩ ছবিতে বাবার ভূমিকায় অভিনয় করেছেন চিরাগ। (ছবি সংগৃহীত)

বলবিন্দর সিং সান্ধুর সঙ্গে রণবীর সিং। ৮৩ সিনেমার জন্য প্রশিক্ষণও দিয়েছিলেন অভিনেতাদের।  রণবীর কপিল দেবের ভূমিকায় অভিনয় করেছেন। সম্পূর্ণ কালো পোশাক পরে এদিন ইভেন্টে যোগ দিয়েছিলেন অভিনেতা। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস, বরিন্দর চ্যাওলা)

বলবিন্দর সিং সান্ধুর সঙ্গে রণবীর সিং। ৮৩ সিনেমার জন্য প্রশিক্ষণও দিয়েছিলেন অভিনেতাদের। রণবীর কপিল দেবের ভূমিকায় অভিনয় করেছেন। সম্পূর্ণ কালো পোশাক পরে এদিন ইভেন্টে যোগ দিয়েছিলেন অভিনেতা। (ছবি সংগৃহীত)

TwitterFacebookWhatsAppEmailShare

#Film, #Ranveer Singh, #Cricket Team, #World cup 1983, #prmotion

আরো দেখুন