বিনোদন বিভাগে ফিরে যান

কোভিড আক্রান্ত প্রখ্যাত প্রযোজক একতা কাপুর

January 3, 2022 | 2 min read

ছবি: সংগৃহীত

সোমবার সকাল থেকেই একের পর এক করোনা আক্রান্তের খোঁজ মিলছে টিনসেল টাউনে। দুপুর গড়তেই জানা গেল কোভিড ১৯ আক্রান্ত প্রযোজক একতা কাপুরও। ৩ জানুয়ারি সোমবার এই খবর সোশ্যাল মিডিয়ায় জানালেন স্বয়ং একতা কাপুর। আপাতত তিনিও হোম কোয়ারেন্টিনে রয়েছেন। একতা কাপুর তাঁর পোস্টের মাধ্যমে সেই সব মানুষকে অনুরোধ করেছেন কোভিড পরীক্ষা করিয়ে নেওয়ার যাঁরা তাঁর সংস্পর্শে গত কয়েক দিনে এসেছেন।

ইনস্টাগ্রাম পোস্টে একতা লিখেছেন, ‘সব রকম কোভিড বিধি নিষেধ মেনে চলার পরও আমি করোনা আক্রান্ত হলাম। যাঁরা যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, তাঁদের সবার কাছে আমার অনুরোধ একবার কোভিড টেস্ট করিয়ে নেবেন। আমি ভালো আছি।

একতা কাপুরের করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে আসার পরই ইন্ডাস্ট্রিতে বন্ধুবান্ধব থেকে শুরু করে অগুনতি ভক্ত, সবাই তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

হিনা খান, মৌনী রায়, দিব্যা আগরওয়াল, আলি গোনি, হনসল মেহতা, বিক্রান্ত মাসে সহ একাধিক বলিউড সেলেব একতার আরোগ্য চেয়ে পোস্ট লিখেছেন।


Covid19 পজিটিভ হয়েছেন অভিনেতা জন আব্রাহাম (John Abraham) এবং তাঁর স্ত্রী প্রিয়া (Priya)। সোমবার সক্কাল সক্কাল এই খবর দুনিয়াকে জানিয়েছেন জন আব্রাহাম নিজেই। লিখেছেন তিন দিন আগে এক কোভিড সংক্রমিত ব্যক্তির সংস্পর্শে আসর পরই তিনি কোভিড আক্রান্ত হয়েছেন।

অন্যদিকে, ২০২২-২৩ অর্থবর্ষে বেতন বৃদ্ধির দাবি জানিয়েছিলেন একতা কাপুর। শোভা ও একতা কাপুরের বেতন বাড়ানোর প্রস্তাবে সংশোধন নিয়ে সংস্থা, বালাজি টেলিফিল্মসের শেয়ারহোল্ডারদের মধ্যে ভোটাভুটির ফলাফল প্রকাশ্যে আসতেই হইচই টিনসেল টাউনে। মিডিয়া সূত্রে খবর, নিজেদের বেতন সংক্রান্ত সংশোধনের জন্য প্রয়োজনীয় ভোট জোগাড় করতে ব্যর্থ হয়েছেন একতা ও তাঁর মা শোভা কাপুর। বালাজি টেলিফিল্মসের শেয়ারহোল্ডাদের একাংশকে উদ্ধৃত করে এক জাতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত, ‘একতার উপস্থিতির হার খুবই খারাপ। গতবছর বোর্ডের মাত্র 50% এবং বিগত তিন বছরে মাত্র 75% বোর্ডের বৈঠকে উপস্থিত ছিলেন তিনি।’

TwitterFacebookWhatsAppEmailShare

#covid 19, #COVID positive, #ekta kapoor

আরো দেখুন