বিনোদন বিভাগে ফিরে যান

নতুন গুপ্তপধনের সন্ধান করতে ফের বড়পর্দায় ফিরছে সোনাদা

January 4, 2022 | 2 min read

নতুন বছরে বড়পর্দায় ফিরছে ‘সোনাদা’। এবার ‘কর্ণসুবর্ণের গুপ্তধনে’র (Karna Subarne’r Guptodhon) সন্ধান পেতে মরিয়া ইতিহাসের অধ্যাপক। সঙ্গী আবির ও ঝিনুক জুটি। পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায় (Dhrubo Banerjee)। তাঁর পরিচালনাতেই ফের গুপ্তধনের সন্ধানে আবির চট্টোপাধ্যায়, অর্জুন চক্রবর্তী এবং ইশা সাহা।

Karna-Subarner-Guptodhan

‘গুপ্তধনের সন্ধানে’ই সিনেমার জগতে নিজের সফর শুরু করেছিলেন ধ্রুব বন্দ্যোপাধ্যায়। সোনাদার চরিত্রে আবির চট্টোপাধ্যায়কে (Abir Chatterjee) প্রথম ছবিতেই আপন করে নেন দর্শকরা। অর্জুন চক্রবর্তী (Arjun Chakrabarty) ও ইশা সাহার (Ishaa Saha) সহজাত অভিনয়ও প্রশংসিত হয়। পরে আবার তিনজন ফেরেন ‘দুর্গেশগড়ের গুপ্তধন’ নিয়ে। সেখানেও রহস্যভেদের গল্প।

Abir Chatterjee, Arjun Chakrabarty, Ishaa Saha ‘Karna Subarne’r Guptodhon’ is releasing on big screens in 2022 | Sangbad Pratidin

এবারে রহস্যপ্রেমী বাঙালির জন্য ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’ নিয়ে আসছেন পরিচালক। এসভিএফের (SVF) প্রযোজনাতেই নতুন ছবিটি তৈরি করছেন ধ্রুব। ছবি সম্পর্কে কথা বলতে গিয়ে পরিচালক জানান, ‘গুপ্তধন’ সিরিজের প্রত্যেকটি ছবি তাঁর বড্ড কাছের। কারণ এর মাধ্যমেও গ্ল্যামার দুনিয়ায় তাঁর সফর শুরু হয়। এবারের ছবি আরও বেশি লার্জার দ্যান লাইফ হবে বলেই জানান পরিচালক। পাশাপাশি তার মধ্যে ভরপুর বাঙালিয়ানা থাকবে।

Dhrubo abir Arjun Ishaa

সৌগত বসুর সঙ্গে মিলে যৌথভাবে ছবির চিত্রনাট্য লিখেছেন ধ্রুব। ছবির সিনেম্যাটোগ্রাফির দায়িত্ব সামলাচ্ছেন সৌমিক হালদার। আর সংগীত পরিচালনায় থাকছেন বিক্রম ঘোষ। উল্লেখ্য, ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের পরিচালনাতেই ‘গোলন্দাজ’ ছবিতে নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর চরিত্রে অভিনয় করে প্রশংসা পেয়েছেন দেব। নেটদুনিয়া থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী চার কোটি বাজেটে তৈরি ছবিটি ১০ কোটি টাকার বেশি ব্যবসা করেছে। পরিচালকের বাকি ছবির বক্স অফিস রিপোর্টও বেশ ভাল। তাই এবার তিনি নতুন কিছু দর্শকদের দরবারে পরিবেশন করবেন বলে বিশ্বাস অনুরাগীদের।

TwitterFacebookWhatsAppEmailShare

#Abir Chatterjee, #Arjun Chakrabarty, #Ishaa Saha

আরো দেখুন