বিনোদন বিভাগে ফিরে যান

ঘোষণা হয়েছিল মাস খানেক আগেই, আজ হয়ে গেল ‘দা একেন’ ছবির শুভ মহরৎ

January 21, 2022 | < 1 min read

ঘোষণা হয়েছিল মাস খানেক আগেই। ওটিটি প্ল্যাটফর্মে (OTT Platform) সাফল্যের পর বড়পর্দায় আসতে চলেছে জনপ্রিয় একেন বাবু (Ekenbabu)। আজ হয়ে গেল ছবির শুভ মহরৎ। সোশ্যাল মিডিয়া পোস্ট করে সেই খবর দিলেন অভিনেতা নিজেই।

গত বছর শেষের দিকে অর্থাৎ ১৯ নভেম্বর, প্রযোজনা সংস্থা শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের (Sri Venkatesh Films) পক্ষ থেকে ঘোষণা করা হয় যে বড় পর্দায় এবার আসতে চলেছে একেন বাবু। ছবির নাম ‘দ্য একেন’ (The Eken)। আজ অর্থাৎ ২১ জানুয়ারি হয়ে গেল ছবির শুভ সূচনা। মহরতের ছবি পোস্ট করলেন ‘একেন বাবু’ অনির্বাণ চক্রবর্তী (Anirban Chakrabarti)। ছবি পোস্ট করে অভিনেতা লেখেন, ‘একেনবাবু – ছবির মহরৎ হল আজ। খুব শীঘ্রই শুরু হবে ছবির শ্যুটিং। আপনাদের সকলের আশীর্বাদ, সমর্থন ও ভালবাসা চাই।’

এসভিএফের (SVF) ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’-এর (Hoichoi) প্রবলভাবে সফল ওয়েব সিরিজ ‘একেন বাবু’। দর্শকদের বেশ পছন্দের সিরিজ এটি। এবার তাই ‘একেন বাবু’-কে পরের পর্যায়ে নিয়ে যেতে চলেছে এসভিএফ। বড় পর্দায় মুক্তি পাবে ‘দ্য একেন’। একজন সাধারণ মানুষের বেশের আড়ালে গোয়েন্দা হলেন একেন বাবু। চলতি বছরে শুধুমাত্র সিনেমাহলে মুক্তি পাবে ছবিটি। টেলিভিশন, ইন্টারনেটে যাঁর হাত ধরে গড়ে উঠেছেন একেন বাবু, তিনিই নিয়ে আসবেন বড় পর্দায়। তিনি হলেন জয়দীপ মুখোপাধ্যায়।

TwitterFacebookWhatsAppEmailShare

#Tollywood, #Bengali films, #Anirban Chakraborti, #The Eken, #Subho Muharat

আরো দেখুন