খেলা বিভাগে ফিরে যান

মহমেডান স্পোর্টিংয়ের গোলকিপিং কোচ নির্বাচিত সন্দীপ নন্দী

January 23, 2022 | < 1 min read

মহমেডানের গোলকিপিং কোচ হিসেবে ঘোষণা করা হল সন্দীপ নন্দীর নাম। শনিবার ক্লাবের তরফে এক বিবৃতিতে এই ঘোষণা করা হয়। দুপুরে সাংবাদিক বৈঠক হওয়ার কথা থাকলেও প্রাক্তন কোচ সুভাষ ভৌমিক প্রয়াত হওয়ার কারণে সেই অনুষ্ঠান বাতিল করে দেওয়া হয়। ফুটবল সচিব দীপেন্দু বিশ্বাস এবং ক্লাবের বাকি কর্তাদের উপস্থিতিতে সই করেন সন্দীপ।

মহমেডানে যোগ দেওয়ার পর সন্দীপ বলেছেন, “দুর্ভাগ্যবশত ফুটবলার জীবনে কখনও মহমেডানের হয়ে খেলা হয়নি। কিন্তু এ বার গোলকিপার কোচ হিসাবে সুযোগ পেলাম। বলা যায়, এটা দুধের স্বাদ ঘোলে মেটানো। মহমেডান দিয়েই আমার কোচিং জীবন শুরু হচ্ছে। আমি অত্যন্ত আনন্দিত এবং খুশি। দুই প্রধানের সমর্থকদের আবেগ, ভালবাসা পেয়েছি। এ বার মহমেডান সমর্থকদের ভালবাসাও পাব। এই ক্লাবের অংশ হতে পেরে খুশি এবং গর্বিত। যে ভাবে ওঁরা শত বাধার মধ্যেও পেশাদারিত্ব নিয়ে আসতে পেরেছেন, সেটা আমিও এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করব।”

মহমেডানের সচিব দীপেন্দু বিশ্বাস বলেছেন, “সন্দীপকে কোচ করাটা ক্লাবের পক্ষে ভাল হল। আমাদের গোলকিপার কোচ এখন আইএসএল-এ ইস্টবেঙ্গল দলের কোচ হয়েছেন। আমাদের চূড়ান্ত লক্ষ্য হচ্ছে আইএসএল খেলা। সন্দীপকে নিয়ে আসায় আমাদের ক্লাবের শক্তি বাড়ল।”

TwitterFacebookWhatsAppEmailShare

#Mohammedan Sporting Club, #Sandip Nandi

আরো দেখুন