খেলা বিভাগে ফিরে যান

দুরন্ত লড়াই করে চেন্নাইয়িনের বিরুদ্ধে ড্র করল ইস্টবেঙ্গল

February 2, 2022 | < 1 min read

আইএসএলের ডার্বিতে লজ্জার হারের পর অবশ্য চেন্নাইয়িনের বিরুদ্ধে দুরন্ত লড়াই করল এসসি ইস্টবেঙ্গল। ডার্বি সহ পরপর দুই ম্যাচে বিশ্রি ভাবে হারের পর বুধবার অসাধারণ লড়াই করল মারিয়ো রিভেরার টিম। প্রথমার্ধে ০-২ পিছিয়ে পড়ে তারা দ্বিতীয়ার্ধে ২-২ করে ম্যাচ ড্র করল। যদিও চেন্নাই ম্যাচ ধরলে শেষ তিন ম্যাচে তারা মাত্র ৩ গোল করে ৯ গোল খেয়েছে, তবে এ দিন লাল-হলুদ ব্রিগেড যে লড়াইটা করল, তাতে নিঃসন্দেহে তাদের আত্মবিশ্বাস বহুগুণ বেড়ে গেল।

২ গোলে পিছিয়ে পড়েও ড্র করল এসসি ইস্টবেঙ্গল । প্রথমার্ধের ১৫ মিনিটের মধ্যে ২ গোলে পিছিয়ে পড়েছিল এসসি ইস্টবেঙ্গল। একটি গোল আত্মঘাতী করেন হীরা মণ্ডল। দ্বিতীয় গোলটিও হয় হীরার মিস পাস থেকে। চেন্নাইয়িনের মিতেই দ্বিতীয় গোলটি করেন। প্রথমার্ধে বেশ নড়ব় করছিল।

কিন্তু সেই দলটিই দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়ায়। জড়তা কাটিয়ে আক্রমণের গতি বাড়ায়। যার ফল তারা হাতেনাতে পায়। প্রথমে ফ্রি-কিক থেকে সিডোয়েলের দুরন্ত গোলে ব্যবধান কমায় লাল-হলুদ। দ্বিতীয় গোলটি দ্বিতীয়ার্দের ইনজুরি টাইমে করেন ৭৭ মিনিটে পরিবর্তে নামা লালরিনলিয়ানা নামতে। বেশ কিছু ভালো সুযোগ দ্বিতীয়ার্দে তৈরি করেছিল লাল-হলুদ। কিন্তু সুযোগগুলো কাজে লাগেনি। তা না হলে হয়তো তিন পয়েন্ট নিয়েই মাঠ ছাড়তে পারত এসসি ইস্টবেঙ্গল।

TwitterFacebookWhatsAppEmailShare

#ISL, #SC East Bengal, #chennaiyan fc

আরো দেখুন