রাজ্য বিভাগে ফিরে যান

দুর্ঘটনার কবলে খাদ্যমন্ত্রী রথীন ঘোষ, আটক ঘাতক গাড়িটি

February 3, 2022 | < 1 min read

মুখ্যমন্ত্রীর বৈঠকে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে খাদ্যমন্ত্রী। রথীন ঘোষের (Rathin Ghosh) গাড়িতে ধাক্কা অন্য গাড়ির। তবে অল্পের জন্য রক্ষা পেয়েছেন মন্ত্রী। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ায় এলাকায়। বেশ কিছুক্ষণের জন্য ব্যাহত হয় যানচলাচল।

বৃহস্পতিবার দুপুরে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে বৈঠক করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সেখানে ছিলেন মন্ত্রী, বিধায়ক, সাংসদ ও পুলিশ আধিকারিকরা। সূত্রের খবর, এদিন দুপুরে কনভয় নিয়ে সেখানেই যাচ্ছিলেন খাদ্যমন্ত্রী রথীন ঘোষ। ভিআইপি রোডের রঘুনাথপুর এলাকায় আচমকা তাঁর পাইলটকারে পিছন থেকে ধাক্কা দেয় একটি গাড়ি। যার ফলে পরপর বেশ কয়েকটি গাড়িতে ধাক্কা লাগে। অল্পের জন্য রক্ষা পান মন্ত্রী। ঘটনাকে কেন্দ্র করে বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয়। খবর দেওয়া হয় বাগুইআটি থানায়। পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক গাড়িটিকে আটক করেছে বলেই খবর।

কিছুদিন আগে বিটি রোডে দুর্ঘটনার কবলে পড়েছিলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। গাড়ির বদলে বাইকে চড়ে পুষ্প প্রদর্শনীতে যাচ্ছিলেন তিনি। কিছুটা পথ যাওয়ার পর একটি লরি বিধায়কের বাইকের মুখোমুখি চলে আসে। লরিচালককে ডানদিক দিয়ে যাওয়ার কথা বলেন বিধায়ক। তবে লরিচালক বুঝতে পারেননি। তিনি বাঁ দিক দিয়েই যাওয়ার চেষ্টা করেন। তাতেই বাইকের সঙ্গে ধাক্কা লেগে যায়। পড়ে যান তিনি। সঙ্গে সঙ্গে উত্তেজনা ছড়িয়ে পড়ে। লরিচালককে মারধর করতে উদ্যত হয় সকলে। তবে তাতে বাধা দেন খোদ তৃণমূল বিধায়ক। সেই ঘটনায় জখম হয়েছিলেন মদন।

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #Accident, #rathin ghosh, #VIP road

আরো দেখুন