আন্তর্জাতিক বিভাগে ফিরে যান

‘কোক স্টুডিও বাংলা’র যাত্রা শুরু

February 8, 2022 | < 1 min read

কোক স্টুডিও বাংলা

অবশেষে বাংলায় যাত্রা শুরু করল মিউজিক্যাল ফ্র্যাঞ্চাইজি ‘কোক স্টুডিও’। সোমবার ঢাকায় একটি হোটেলে উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে ‘কোক স্টুডিও বাংলা’র যাত্রা শুরু হয়েছে।

অর্ণব, তাহসান, মমতাজ, আঁখি আলমগীরসহ দেশের আরও বেশ কয়েকজন সঙ্গীত শিল্পীদের উপস্থিতিতে উৎসবমুখর এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ ও আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

বাংলাদেশে কোক স্টুডিওর সার্বিক ব্যবস্থাপনায় আছে বিজ্ঞাপনী প্রতিষ্ঠান গ্রে ঢাকা। এর ব্যবস্থাপনা পরিচালক গাউসুল আলম শাওন বলেন, ‘আমরা ভারত ও পাকিস্তানে কোক স্টুডিও দেখেছি। কিন্তু এবার আমরা এর মধ্যে আমাদের মিষ্টি ভাষার গান করতে পারব।’

কোক স্টুডিও বাংলার গুরুদায়িত্ব পালন করছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী শায়ান চৌধুরী অর্ণব। এই স্টুডিওর থেকে প্রকাশিত সব গানের সঙ্গীত পরিচালনা তিনিই করবেন। অর্ণব বলেন, ‘কোকাকোলা ও গ্রে কে সহযোগিতা করতে পেরে আমি সত্যিই কৃতজ্ঞ।’

কোক স্টুডিও বাংলার উদ্বোধনী সিজন ফেব্রুয়ারির মাঝামাঝি প্রচারিত হবে। প্রথম সিজনে ১০টি গান থাকবে। ইতিমধ্যেই বাপ্পা মজুমদার, সামিনা চৌধুরী, মমতাজ বেগম, পান্থ কানাই, দিলশাদ নাহার কণাসহ আরও অনেক শিল্পী গানের শুটিং করেছেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#coke studio, #dhaka, #Bangladesh, #coke studio bangla

আরো দেখুন