উত্তরবঙ্গ বিভাগে ফিরে যান

উত্তরবঙ্গের জয়ের ধারা অব্যাহত রাখতে গৌতমের কাঁধেই পুরভোটের প্রচারের দায়িত্ব দিলেন মমতা

February 16, 2022 | < 1 min read

মমতা বন্দ্যোপাধ্যায় ও গৌতম দেব

প্রথম বারের জন্য দখল হয়েছে শিলিগুড়ি। উত্তরবঙ্গে পুরভোটে জয়ের ধারা অব্যাহত রাখতে শিলিগুড়ি জয়ের নায়ক গৌতম দেবের কাঁধেই দলের প্রচারের দায়িত্ব সঁপলেন মুখ্যমন্ত্রী তথা দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার সে কথা জানিয়েছেন গৌতম।

উত্তরবঙ্গ সফর সেরে বুধবার বিশেষ বিমানে বাগডোগরা থেকে কলকাতা রওনা দেন মমতা। শিলিগুড়ির বাগডোগরা বিমানবন্দরে হেলিকপ্টারে নেমে আড়াইটে নাগাদ সেখান থেকে কলকাতার বিমান ধরেন তিনি। মুখ্যমন্ত্রীর সঙ্গে বাগডোগরা বিমানবন্দরে দেখা করেন শিলিগুড়ির ভাবী মেয়র গৌতম। এর পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, ‘‘নেত্রী আমাকে উত্তরবঙ্গের বিভিন্ন জেলায় দলের প্রচারে যেতে বলেছেন। কোচবিহার, আলিপুরদুয়ার, জলপাইগুড়ি, আর দার্জিলিং বিশেষ করে। আমি তো দার্জিলিঙের দায়িত্বে। আমি এখনই দার্জিলিং রওনা দিচ্ছি। কোচবিহার থেকে মালবাজার পর্যন্ত বিভিন্ন জেলায় নির্বাচনী প্রচার সারব। ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত প্রচার চালাব।’’

প্রচারের ফাঁকেই শিলিগুড়িতে শপথগ্রহণ অনুষ্ঠান হবে বলে জানিয়েছেন গৌতম। সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে এলাকায় কাজ করার বার্তাও মুখ্যমন্ত্রী দিয়েছেন বলে জানিয়েছেন শিলিগুড়ির ভাবী মেয়র।

TwitterFacebookWhatsAppEmailShare

#Gautam Deb, #North Bengal, #Mamata Banerjee, #tmc

আরো দেখুন