বিনোদন বিভাগে ফিরে যান

কলকাতার রাজপথে শুটিং করবেন দেব-প্রসেনজিৎ, ছবি তুললেও নেটমাধ্যমে প্রকাশ না করার আর্জি অভিনেতার

February 18, 2022 | 2 min read

রাজনৈতিক বিপদ কাটিয়ে ফের অভিনয়ের দিকে মনোনিবেশ করেছেন সাংসদ অভিনেতা দেব (Dev)। একগুচ্ছ নতুন প্রোজেক্ট রয়েছে তাঁর হাতে। যার মধ‍্যে অন‍্যতম গুরুত্বপূর্ণ ছবি ‘কাছের মানুষ’। প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায়ের (Prosenjit Chatterjee) সঙ্গে ফের জুটি বেঁধে বড়পর্দায় আসতে চলেছেন দেব।

এবার সেই বহু প্রতীক্ষিত ছবির প্রসঙ্গে এক বড় আপডেট দিলেন তিনি। খুব শীঘ্রই শুরু হবে ছবির শুটিং। আর তা নিয়েই এক বিশেষ অনুরোধ নিয়ে হাজির হলেন দেব ও প্রসেনজিৎ। তাঁর অনুরোধ কলকাতাবাসীর জন‍্য।

কাছের মানুষ টিমের পক্ষ থেকে সোশ‍্যাল মিডিয়ায় একটি বিশেষ আর্জি রাখা হয়েছে। লেখা, ‘আগামী কিছুদিনের জন‍্য আমরা কলকাতা ও তার আশেপাশের কিছু রাস্তায় শুটিং করব। আমাদের আন্তরিক অনুরোধ, যারা আমাদের শুটিংয়ের ছবি তুলছেন, তারা দয়া করে সেগুলো সোশ‍্যাল মিডিয়ায় পোস্ট করবেন না। কারণ এতে আমাদের ছবির উদ্দেশ‍্যটা নষ্ট হয়ে যাবে।’

তবে তারা এও জানিয়েছেন, যখন ছবিটি মুক্তির প্রায় কাছাকাছি চলে আসবে তখন ছবিগুলি শেয়ার করা যেতে পারে। সহযোগিতার জন‍্য ধন‍্যবাদ দিয়েছেন দেব প্রসেনজিৎ। গত বছর মহালয়ায় ‘কাছের মানুষ’ এর প্রথম পোস্টার শেয়ার করেছিলেন দেব।

সোশ‍্যাল মিডিয়ায় একটি মোশন পোস্টার শেয়ার করেছিলেন তিনি, যেখানে রেললাইনের উপর মুখোমুখি বসে থাকতে দেখা গিয়েছে তাঁকে ও প্রসেনজিৎকে। তাঁদের দিকে ধেয়ে আসছে একটি ট্রেন। প্রথম ঝলকেই উত্তেজনা বেড়েছিল দর্শকদের।

দেব জানিয়েছিলেন, সব ঠিকঠাক থাকলে চলতি বছর দূর্গাপুজোতেই মুক্তি পেতে পারে ‘কাছের মানুষ’। পোস্টারটি ফের শেয়ার করে তিনি লিখেছেন, ‘এই অনিশ্চয়তায় ভরা সময়ে যদি সবকিছু ঠিক থাকে, তাহলে আমাদের ‘কাছের মানুষ’ মুক্তি পাবে ২০২২ পুজোয়।’

এর আগে জুলফিকার এবং ককপিট ছবিতে একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছে দেব প্রসেনজিৎকে। দর্শকদের প্রতিক্রিয়া দেখেই ফের জুটি বাঁধছেন দেব প্রসেনজিৎ। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন পথিকৃৎ বসু। হরিপদ ব্যান্ডওয়ালা, ‘টোটাল দাদাগিরি, ফিদা, কে তুমি নন্দিনীর মতো ছবি পরাচালনা করেছেন তিনি। ছবির প্রযোজনা করছেন দেব। ছবিতে নায়িকার ভূমিকায় রয়েছেন ইশা সাহা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Dev, #prasenjeet Chatterjee, #Kacher manush

আরো দেখুন