উত্তরবঙ্গ বিভাগে ফিরে যান

ময়নাগুড়িতে তৃণমূলের প্রচারে শিলিগুড়ির ‘সেনাপতি’ গৌতম

February 20, 2022 | < 1 min read

শনিবার ময়নাগুড়ি পুরসভার বিভিন্ন ওয়ার্ডে নির্বাচনী প্রচার করলেন শিলিগুড়ির ভাবী মেয়র গৌতম দেব। এদিন তিনি প্রথম তৃণমূলের দলীয় কার্যালয়ে আসেন। সেখান থেকে ১ নম্বর ওয়ার্ডে সহ বিভিন্ন ওয়ার্ডে প্রচার করেন। তিনি তৃণমূল প্রার্থীদের বিপুল ভোটে জয়যুক্ত করার আহ্বান জানান। গৌতমবাবু বলেন, পঞ্চায়েতের কাজ ও পুরসভার কাজের মধ্যে অনেক পার্থক্য রয়েছে। পুরসভায় অনেক ক্ষেত্র থেকে অর্থ আসবে তা দিয়ে উন্নয়ন হবে। পায়ের তলায় মাটি, মাটির উপর ছাদ আমাদের মূল লক্ষ্য। যে ওয়ার্ডে বিরোধী জিতবে সেখানে উন্নয়ন প্রত্যাশিত গতিতে এগবে না। আগামীতে পেটকাটি মন্দিরের উন্নয়ন করা হবে।

 ময়নাগুড়িতে  বোর্ড গঠনের পর এলাকায় জল নিকাশি ব্যবস্থা থেকে শুরু করে কালভার্ট, স্বাস্থ্যকেন্দ্রের উন্নয়ন, আইসিডিএস সেন্টারগুলির উন্নয়ন সহ সলিড ওয়েস্ট ম্যানেজমেন্ট প্রকল্প করা হবে। সে কারণেই ১৭টি ওয়ার্ডের প্রত্যেক প্রার্থীকে জয়যুক্ত করতে হবে। 

অন্যদিকে, শনিবার বিকেলে মালবাজার পুরসভার ১২ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস প্রার্থী সরিতা গিরির সমর্থনে একটি মিছিল হয়। মিছিলের নেতৃত্বে ছিলেন রাজ্যের আদিবাসী উন্নয়ন ও অনগ্রসর কল্যাণ দপ্তরের প্রতিমন্ত্রী বুলুচিক বরাইক। 

TwitterFacebookWhatsAppEmailShare

#Municipal Election, #Gautam Deb

আরো দেখুন