বিনোদন বিভাগে ফিরে যান

বলিউডে অভিষেক, ওয়েব সিরিজে যাত্রা শুরু শাহরুখ পুত্র আরিয়ানের!

February 22, 2022 | < 1 min read

বলিউডে(Bollywood) ডেবিউ(debut) করছেন শাহরুখপুত্র আরিয়ান খান(Aryan Khan)। বিগত কয়েকমাস ধরে খবরের শিরোনামে ছিলেন আরিয়ান। ড্রাগ কাণ্ডে (Drug Case) নাম জড়ানোর পর বেশ কঠিন সময়ের মধ্যে দিয়ে গেছেন আরিয়ান। তাঁকে নিয়ে চিন্তিত ছিলেন বাবা শাহরুখ খানও(Shah Rukh Khan)। এবার শোনা যাচ্ছে বলিউডে ডেবিউ করতে চলেছেন আরিয়ান। একই সঙ্গে ফিচার ফিল্ম(feature film)) ও ওয়েব সিরিজে (web Series) কাজ করছেন তিনি।

কিছুদিন আগেই একটি সাক্ষাৎকারে শাহরুখ খান জানিয়েছিলেন যে, অভিনয়ে বিশেষ আগ্রহ নেই। সিনেমার নেপথ্যেই কাজ করতে চান তিনি। শোনা যাচ্ছিল যে পরিচালকের ভূমিকায় দেখা যাবে তাঁকে। এবার জানা যাচ্ছে ইতিমধ্যেই সেই কাজ শুরু করে দিয়েছেন আরিয়ান। বেশ কয়েকটি ছবির আইডিয়া নিয়ে চিত্রনাট্যের কাজ শুরু করেছেন তিনি। শাহরুখ বরবারই আরিয়ানের লেখার প্রতি প্রেম নিয়ে কথা বলেন। এবার পাকাপাকিভাবে বলিউডে চিত্রনাট্যকার, পরিচালক হিসাবে ডেবিউ করতে চলেছেন আরিয়ান খান।

সূত্রের খবর, যে যে বিষয় নিয়ে কাজ চলছে তারমধ্যে একটি আমাজন প্রাইমের (Amazon Prime) ওয়েব সিরিজের জন্য তো অন্যটি একটি ফিচার ফিল্মের জন্য যা প্রযোজনা করতে চলেছে রেড চিলিজ এন্টারটেইনমেন্ট(Red Chillies Entertainment)। ওয়েব সিরিজটি হতে চলেছে একটি থ্রিলার। এক ফ্যানের জীবনের গল্প উঠে আসবে সেই ওয়েব সিরিজে। যদিও ছবির বিষয় সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। যদি সব ঠিকঠাক চলে তাহলে এবছরেই শুরু হতে পারে ওয়েব সিরিজের শুটিং পর্ব। আপাতত চলছে চিত্নাট্যের কাজ, ওটিটি প্ল্যাটফর্মের চাহিদা মাথায় রেখেই লেখা হচ্ছে স্ক্রিপ্ট। এছাড়াও রেড চিলিজ এন্টারটেইনমেন্টের একাধিক প্রোজেক্টে লেখক বিলাল সিদ্দিকীর সঙ্গে লিখছেন আরিয়ান।

TwitterFacebookWhatsAppEmailShare

#Web Series, #Bollywood, #amazon prime, #Aryan Khan

আরো দেখুন