উত্তরবঙ্গ বিভাগে ফিরে যান

শিলিগুড়ি থেকে রাজ্যপুলিশের এসটিএফের জালে ধরা পড়ল কেএলও জঙ্গি

February 25, 2022 | < 1 min read

শিলিগুড়ি (Siliguri) থেকে রাজ্যপুলিশের এসটিএফের জালে কেএলও (KLO) জঙ্গি। বৃহস্পতিবার গভীর রাতে গ্রেপ্তার করা হয়েছে অবিনাশ রায় নামে ওই যুবককে। আজ অর্থাৎ শুক্রবার তাকে তোলা হবে শিলিগুড়িতে।

জানা গিয়েছে, ধৃত অবিনাশ রায় আদতে অসমের বাসিন্দা। জঙ্গি কার্যকলাপের সঙ্গে যুক্ত ছিল সে। সম্প্রতি এসেছিল শিলিগুড়িতে। গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার গভীর রাতে শিলিগুড়ির খালপাড়া এলাকায় অভিযান চালায় এসটিএফ। সেখান থেকে গ্রেপ্তার করা হয় অবিনাশ রায়কে। সূত্রের খবর, জঙ্গি সংগঠনের জন্য টাকা তুলত অবিনাশ। সেই কারণেই শিলিগুড়িতে গিয়েছিল ওই যুবক। সেখানেই এসটিএফের হাতে ধরা পড়ে অবিনাশ।  মনে করা হচ্ছে, ওই যুবকের আরও কয়েকজন সঙ্গীও ওই এলাকায় রয়েছে। 

এসটিএফের তরফে জানানো হয়েছে, ধৃতকে জেরা করে ঘটনার সঙ্গে জড়িত অন্যান্যদের হদিশ পাওয়ার চেষ্টা করা হচ্ছে। আজই ধৃত অবিনাশকে তোলা হলে আদালতে। ধৃত যুবক জঙ্গি সংগঠনের সঙ্গে যোগ সাজোশের বিষয়টি স্বীকার করে নিয়েছে বলেই দাবি তদন্তকারীরদের।

তবে কতদিন ধরে জঙ্গিসংগঠনের সঙ্গে যুক্ত ওই যুবক, যাদের থেকে টাকা তুলতে শিলিগুড়ি গিয়েছিল সে, তাদের সঙ্গে সংগঠনের কী যোগ, তা জানার চেষ্টা করা হচ্ছে বলে খবর। উল্লেখ্য, এই ঘটনার স্বাভাবিকভাবেই আতঙ্ক ছড়িয়েছে সাধারণ নাগরিকদের মধ্যে।        

TwitterFacebookWhatsAppEmailShare

#STF, #KLO

আরো দেখুন