দেশ বিভাগে ফিরে যান

অমৃতসরে মেসের ভিতরে এলোপাথাড়ি গুলি কনস্টেবলের, নিহত ৫ বিএসএফ জওয়ান

March 6, 2022 | < 1 min read

সতীর্থদের সঙ্গে বচসার সময় আচমকা আগ্নেয়াস্ত্র থেকে গুলি চালিয়ে ৫ জওয়ানকে হত্যা করলেন এক বিএসএফ কনস্টেবল। রবিবার সকালে এই ঘটনা ঘটেছে পঞ্জাবের অমৃতসরের খাসা গ্রামে। ওই ঘটনায় আহত হয়েছেন কয়েক জন জওয়ান। তাঁদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন এক জন। আক্রমণকারী বিএসএফ কনস্টেবলও নিহত হয়েছেন।


বিএসএফ সূত্রে জানা গিয়েছে, অমৃতসরের খাসা গ্রামে বিএসএফ-এর ১৪৪ নম্বর ব্যাটালিয়নের যে মেস রয়েছে সেখানে রবিবার সকালে সাতেপ্পা এসকে নামে বিএসএফ-এর এক কনস্টেবল আচমকা সতীর্থদের নিশানা করে এলোপাথাড়ি গুলি চালান। তার জেরেই হতাহত হন কয়েক জন জওয়ান। আহত জওয়ানদের তড়িঘড়ি স্থানীয় গুরু নানক দেব হাসপাতালে ভর্তি করানো হয়। তবে চার জওয়ানের মৃত্যু হয়েছে। মারা গিয়েছে সাতেপ্পা নামে ওই জওয়ানও। কী কারণে ওই কনস্টেবল গুলি চালাল তা খতিয়ে দেখা হচ্ছে। এ নিয়ে তদন্তের নির্দেশও দেওয়া হয়েছে বলে বিএসএফ সূত্রে জানা গিয়েছে।

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, রবিবার সকালে কোনও বিষয় নিয়ে সতীর্থদের সঙ্গে বচসা চলাকালীন আচমকাই সাতেপ্পা নামে ওই কনস্টেবল তাঁর আগ্নেয়াস্ত্র থেকে গুলি চালিয়ে দেন। যদিও কোন পরিস্থিতিতে ওই জওয়ান গুলি চালিয়েছেন তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

TwitterFacebookWhatsAppEmailShare

#BSF, #Amritsar

আরো দেখুন