বিনোদন বিভাগে ফিরে যান

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি টলিউডের পরিচালক রাজা চন্দ

March 8, 2022 | < 1 min read

আচমকা অসুস্থ রাজা চন্দ (Raja Chanda)। হৃদরোগে আক্রান্ত টলিউডের জনপ্রিয় পরিচালক। শনিবার কাজের মাধ্যে থাকাকালীনই অসুস্থ বোধ করেন তিনি। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই জানা যায়, হৃদরোগে আক্রান্ত পরিচালক।

শহরের এক বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছিল রাজা চন্দকে। প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসকরা জানান পরিচালকের হার্টে ব্লকেজ রয়েছে। অবিলম্বে অস্ত্রোপচার প্রয়োজন। শোনা গিয়েছে, বুধবার ফের হাসপাতালে ভরতি হবেন রাজা চন্দ। তখনই তাঁর অস্ত্রোপচার করবেন চিকিৎসকরা।

২০১০ সালে ‘টার্গেট দ্য ফাইনাল মিশন’ ছবিটি পরিচালনা করেন রাজা চন্দ। তাঁর এই প্রথম ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেন মিঠুন চক্রবর্তী, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। এরপর ‘লে হালুয়া’, ‘চ্যালেঞ্জ ২’, ‘রংবাজ’, ‘কেলোর কীর্তি’, ‘কিডন্যাপ’-এর মতো একাধিক হিট সিনেমা উপহার দিয়েছেন পরিচালক।

গত বছর মুক্তি পায় অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটির ‘ম্যাজিক’। সে বছরের অন্যতম হিট ছিল এই ছবিটি। ক্লিক ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে পরিচালকের প্রথম ওয়েব সিরিজ কাটাকুটি। এছাড়াও ‘ভয়’, ‘চক্রব্যূহ’, ‘সেভিংস অ্যাকাউন্ট’-এর মতো সিনেমা রয়েছে তাঁর হাতে। একই সঙ্গে ‘আম্রপালি’ ছবির ডাবিং চলছে।

কিন্তু আচমকা কেন হৃদরোগে আক্রান্ত হলেন পরিচালক? এর কারণে অনেকেই বুঝতে পারছেন না। কারণ ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, টলিউডের জনপ্রিয় এই পরিচালকের ধূমপান বা মদ্যপানের অভ্যাস ছিল না। আবার নির্দিষ্ট সময়ের বেশি তিনি কাজ করতেও পছন্দ করেন না। তাহলে কীভাবে এই সমস্যা তৈরি হল তা নিয়ে চিন্তিত অনুরাগীরা। আপাতত, ক’টা দিন চিকিৎসদের পরামর্শেই থাকতে হবে পরিচালককে। শোনা গিয়েছে, বুধবারের অস্ত্রোপচার নিয়ে আত্মবিশ্বাসী তিনি। আশা করছেন, খুব শিগগিরিই সুস্থ হয়ে পুরোদমে কাজ শুরু করে দিতে পারবেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Tollywood, #Heartattack, #Director, #Raja chanda

আরো দেখুন