বিনোদন বিভাগে ফিরে যান

বিতর্কিত ছবি পোস্টের জের, গ্রেপ্তার শ্রাবন্তীর গাড়ির চালক

March 10, 2022 | < 1 min read

বেজি কাণ্ডে গ্রেপ্তার শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) গাড়ির চালক। সূত্রের খবর, ধৃতের নাম ভরত হাতি। বুধবার তাঁকে বেশ কিছুক্ষণ জিজ্ঞাসাবাদ করেন বন দপ্তরের আধিকারিকরা। তারপরই গ্রেপ্তার করা হয়। ধৃত ভরত শ্রাবন্তীর ব্যক্তিগত গাড়ির চালক নন। যে গাড়িতে চেপে অভিনেত্রী শুটিংয়ে গিয়েছিলেন সেই গাড়ি চালাতেন বলেই খবর।

ঘটনার সূত্রপাত হয় গত ১৫ জানুয়ারি। সেদিনই বেজির সঙ্গে ছবি পোস্ট করেছিলেন শ্রাবন্তী। ছোট্ট প্রাণীর গলায় লাগানো ছিল একটি বকলস। যা একটি মোটা চেনের সঙ্গে বাঁধা ছিল। শুটিংয়ের ফাঁকেই সম্ভবত ছবিটি তোলা হয়েছিল। ক্যাপশনে শ্রাবন্তী লিখেছিলেন, “আচমকা ছোট্ট বন্ধুটির সঙ্গে দেখা হল।”

শ্রাবন্তীর পোস্ট করা এই ছবি নিয়ে সেই সময়েই আপত্তি তুলেছিলেন নেটিজেনদের অনেকে। এভাবে কোনও নিরীহ প্রাণীকে বেঁধে রাখা একদম উচিত নয়। কমেন্ট বক্সে এমন কথাই জানানো হয়েছিল।  পরে বন্যপ্রাণী সুরক্ষা আইন ১৯৭২-এর ৯, ১১, ৩৯, ৪৮এ, ৪৯, ৪৯এ-র ভিত্তিতে অভিযোগ দায়ের করা হয় টলিউড অভিনেত্রীর বিরুদ্ধে। সল্টলেকের ওয়াইল্ডলাইফ ক্রাইম কন্ট্রোল সেল এবং ডাটা ম্যানেজমেন্ট ইউনিটের সামনে হাজিরা দিতে বলা হয়। 

সমন পেয়ে গত সোমবার প্রথমে অরণ্য ভবনে যান শ্রাবন্তী। তারপর ওয়াইল্ডলাইফ ক্রাইম কন্ট্রোল সেলে হাজির হন। শোনা যায়, শ্রাবন্তীর মাধ্যমেই ভরত হাতির খোঁজ পান তদন্তকারী আধিকারিকরা। মঙ্গলবার এবং বুধবার লাগাতার ভরতকে জিজ্ঞাসাবাদ করা হয়। শোনা যায়, অফিসারদের জিজ্ঞাসাবাদের মুখে ভেঙে পড়েন ভরত। জানান, নেপালগঞ্জের বাসিন্দা তিনি। নিজের বাড়িতেই বেজিটি বহুদিন ধরে পোষ্য হিসেবে রেখেছিলেন। শুটিংয়ের জন্য তাকে সেটে নিয়ে এসেছিলেন। ভরতের কথা শুনে তাঁর নেপালগঞ্জের বাড়িতেও হানা দেন অফিসাররা। সেখান থেকে বেজিটিকে উদ্ধার করা হয়। 

TwitterFacebookWhatsAppEmailShare

#Srabanti Chatterjee, #Driver, #Arrested

আরো দেখুন