বিনোদন বিভাগে ফিরে যান

বড়পর্দায় পা রাখবেন তৃণা, হয়ে গেল অরিন্দমের নতুন ছবির মহরত

March 11, 2022 | < 1 min read

নতুন ছবির ঘোষণা করলেন পরিচালক অরিন্দম শীল। ছবির নাম ‘ইস্কাবনের বিবি’। বৃহস্পতিবারই হয়ে গেল ছবির শুভ মহরৎ। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে থ্রিলারধর্মী নতুন ছবির কথা ঘোষণা করলেন পরিচালক। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন অরুণিমা ঘোষ। অপর গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন টেলিভিশনের জনপ্রিয় মুখ তৃণা সাহা।

রহস্য জালে মোড়া এই ছবির গল্প এগোবে এক নামকরা হাসপাতালে ঘটে চলা একের পর এক দুর্নীতির ঘটনা নিয়ে। সেই জালিয়াতির জালে জড়িয়ে পড়েন অরুণিমা ঘোষ, তৃণা সাহা। নিজেদের বাঁচাতে গিয়ে অপরাধী হয়ে ওঠেন তাঁরাই! এরপরই গল্পে টুইস্ট আসে। দু’জনেই ঠিক করেন, দুর্নীতির আড়ালে লুকিয়ে থাকা চক্রের আসল ব্যক্তির মুখোশ টেনে ছিঁড়ে ফেলবেন। দু’জনেই শুরু করেন লড়াই। চিত্রনাট্যের পরতে পরতে রহস্য এবং রোমাঞ্চে ভরপুর।

ছবি পোস্ট করে ক্যাপশনে অরিন্দম শীল লিখেছেন, ‘ইস্কাবনের বিবি আমাদের আগামী ছবি। আজ মহরত হল। মূল ভূমিকায় অরুণিমা ঘোষ, তৃণা সাহা (মূল চরিত্রে চলচ্চিত্রে প্রথম), পৌলমী দাস, অর্ণ মুখোপাধযায়, জয়দিপ কুন্ডু, শুভশ্রী কর ও আরো অনেকে। আপনাদের শুভ কামনা আমাদের কাম্য।’ এই ছবির হাত ধরেই বড়পর্দায় যাত্রা শুরু করবেন তৃণা।

মূলত থ্রিলারধর্মী ছবি। পীযূষ শাহ-র ‘সিম্পল গার্ল’ (Simple Girl) গল্প অবলম্বনে তৈরি হচ্ছে এই সিনেমা। ক্যামেলিয়া প্রোডাকশনের এই ছবিতে অরুণিমা এবং তৃণা ছাড়াও আছেন অর্ণ মুখোপাধ্যায়, জয়দীপ কুণ্ডু, পৌলমী দাস। ছবিতে সঙ্গীত পরিচালনার দায়িত্বে বিক্রম ঘোষ। ক্যামেরায় মধুরা পালিত। পোশাকের দায়িত্বে সোহিনী বসু। এপ্রিলেই শুরু হবে ছবির শ্যুটিং। কলকাতা ছাড়াও দক্ষিণবঙ্গের বিভিন্ন লোকেশনে ছবির শ্যুটিং হবে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Cinema, #Tollywood, #Arindam Sil, #Trina Saha

আরো দেখুন