উত্তরবঙ্গ বিভাগে ফিরে যান

চীনের উহান ফেরত মহিলার ‘অস্বাভাবিক’ মৃত্যু বাগডোগরা বিমানবন্দরে

March 23, 2022 | < 1 min read

চীনের উহান ফেরত এক বিমানযাত্রীর অস্বাভাবিক মৃত্যু হল বাগডোগরা বিমানবন্দরে। এই ঘটনায় বুধবার চাঞ্চল্য ছড়িয়েছে। বিমানবন্দর সূত্রে খবর, মৃতের নাম স্মিতা প্রধান রাই (৪৫)। তিনি দার্জিলিঙের মিরিক ব্লকের শিয়োকে গ্রামের বাসিন্দা।

বিমানবন্দর সূত্রে জানা গিয়েছে, দিল্লি-বাগডোগরা বিমানের যাত্রী ছিলেন ওই মহিলা। ওই মহিলাকে বিমান সংস্থার কর্মীরা বুধবার দুপুর ১টা নাগাদ বাগডোগরা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক। মৃতার স্বামী বিশাল রাইয়ের কথায়, ‘‘স্মিতা চীনের উহানে কাজ করত। বুধবার সকালে দিল্লিতে এসে আমাকে ফোনে জানায়, বেলা ১১টা ৫০ মিনিট নাগাদ ও বাগডোগরায় নামবে। সেই মতো আমি বিমানবন্দরে এসে খোঁজ করছিলাম। বেলা ১টা নাগাদ বিমানবন্দরের তরফে আমাকে জানানো হয়, স্মিতাকে বাগডোগরা স্বাস্থ্যকেন্দ্রে পাঠানো হয়েছে। হাসপাতালে এসে জানতে পারি, ও মারা গিয়েছে। কী ভাবে এমন হল বুঝতে পারছি না।’’

বাগডোগরা স্বাস্থ্যকেন্দ্রের তরফে জানানো হয়েছে, ওই মহিলাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। বিমানে না কি নামার পর ওই মহিলার মৃত্যু হয়েছে, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। স্মিতার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Bagdogra Airport, #Wuhan, #Death

আরো দেখুন