বিনোদন বিভাগে ফিরে যান

শাহরুখ পুত্র আরিয়ানের বিরুদ্ধে চার্জশিট পেশের জন্য ৯০ দিনের সময় চাইল এনসিবি

March 28, 2022 | < 1 min read

মাদক মামলায় অভিযুক্ত শাহরুখ খানের ছেলে আরিয়ান খান-সহ (Aryan Khan Drug Case) বাকিদের বিরুদ্ধে চার্জশিট পেশের ব্যাপারে আরও তিন মাস তথা ৯০ দিন সময় চাইল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এদিন এনসিবি এই বম্বে হাইকোর্টে এই আর্জি জানায়।

বম্বে হাইকোর্টে মাদক মামলায় এনসিবির তরফে ২ এপ্রিল চার্জশিট পেশ করার কথা ছিল। কিন্তু এদিন আদালতে এনসিবির স্পেশাল ইনভেস্টিগেশন টিমের তরফে আর্জি জানানো হয়, এ ব্যাপারে আরও কিছুটা সময় প্রয়োজন। প্রসঙ্গত, গত ২ মার্চ এনসিবি কর্তা সঞ্জয় সিং বলেছিলেন, এখনই বলা যাবে না আরিয়ান দোষী।

মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরীতে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ মাদক আটক করেছিল এনসিবি। সেই পার্টিতে ছিলেন আরিয়ান, তাঁর বন্ধু আর্বাজ মার্চেন্ট-সহ অনেকে। মোট ১৯ জনকে এই মামলায় গ্রেফতার করে কেন্দ্রীয় এজেন্সিটি।

ডিসেম্বরের গোড়ায় মাদক মামলায় জামিন পান আরিয়ান। তাঁকে আদালত বেশ কিছু শর্ত দিয়েছিল। তার মধ্যে অন্যতম ছিল প্রতি সপ্তাহে আরিয়ানকে এনসিবি দফতরে নিয়ম করে হাজিরা দিতে হবে। পরে অবশ্য তা শিথিল করেছিল বম্বে হাইকোর্ট।

এমনিতে শাহরুখের ছেলের গ্রেফতারি নিয়ে মহারাষ্ট্রে রাজনৈতিক চাপানউতোরও তুঙ্গে উঠেছিল। উদ্ধব ঠাকরে সরকারের মন্ত্রী তথা এনসিপি নেতা নবাব মালিক সরাসরি অভিযোগ করেছিলেন, আরিয়ানকে ফাঁসাতে এবং টাকা লোটার জন্য এই কেস সাজানো হয়েছে। সেই নবাবকেও দুর্নীতির অভিযোগে গ্রেফতার করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।

এখন দেখার, কবে আদালতে মাদক মামলায় চার্জশিট পেশ করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

TwitterFacebookWhatsAppEmailShare

#NCB, #chargesheet, #Aryan Khan

আরো দেখুন