বিনোদন বিভাগে ফিরে যান

বক্স অফিস কাঁপাচ্ছে ‘আরআরআর’, হিন্দি ভার্সন ছুঁতে চলল ১০০ কোটি

March 29, 2022 | < 1 min read

এসএস রাজামৌলি পরিচালিত ‘আরআরআর’ ওরফে ‘রাইজ রোর রিভোল্ট’। বক্স অফিসে ঝড়ের বেগে ব্যবসা করছে এই ছবি। এসএস রাজামৌলি পরিচালিত ছবিটি লিখেছেন কেভি বিজয়েন্দ্র প্রসাদ। ছবিতে অভিনয় করেছেন জুনিয়র এনটিআর, রাম চরণ, অজয় দেবগণ, আলিয়া ভাট, শ্রিয়া শরণ, সামুথিরাকানি, রে স্টিভেনসন, অ্যালিসন ডুডি এবং অলিভিয়া মরিস।

প্রথম দিনেই সবাইকে চমকে দিয়ে বিশ্বব্যাপী ২৫৭ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। একইসঙ্গে পাঁচটি ভাষায় মুক্তি পেয়েছে ‘আরআরআর’। ভারতীয় বিপ্লবী আলুরি সীতারাম রাজু (রাম চরণ) এবং কোমরাম ভীম (জুনিয়র এনটিআর) সম্পর্কে একটি কাল্পনিক গল্পগাঁথা। যারা হায়দরাবাদের ব্রিটিশ রাজ এবং নিজামের বিরুদ্ধে লড়াই করেছিলেন।

ফিল্ম ট্রেড আ্যানালিস্ট তরণ আদর্শ টুইট করে জানিয়েছেন, ‘আরআরআর-এর হিন্দি ভার্সনে সোমবার বড়সড় প্রভাব পড়েছে। করোনা পরবর্তীতে মুক্তিপ্রাপ্ত ছবি হিসেবে চতুর্থ দিনে ভালো ব্যবসা করেছে। মঙ্গলবার-পঞ্চম দিনে ১০০ কোটির ক্লাবে প্রবেশ করতে পারে হিন্দি ভার্সন। শুক্র ১৯ কোটি, শনি ২৪ কোটি, রবিবার ৩১.৫০ কোটি, সোমবার ১৭ কোটি ব্যবসা করেছে এই ছবি। দেশজুড়ে মোট ৯১.৫০ কোটির ব্যবসা করেছে ছবি।’

বাণিজ্য বিশ্লেষক রমেশ বালা টুইটারে ছবির বিদেশে কালেকশন শেয়ার করেছেন। আরব আমিরশাহীতে তেলুগু ভাষায় সবথেকে বেশি ব্যবসা করেছে এই ছবি।

ভারতীয় সিনেমায় মুক্তির প্রথম দিনের তো বটেই, দ্বিতীয় দিনেও বক্স অফিসে সর্বকালের সেরা ‘আরআরআর’-এর পারফর্মেন্স। এর আগে ২০১৭ সালে রাজামৌলির ছবি ‘বাহুবলী ২ দ্য কনক্লুশন’-এর প্রথম দিনের বিশ্বজুড়ে কালেকশন ছিল ২১৭ কোটি টাকা। বিশ্বজুড়ে ছবির প্রথম দিনে ‘আরআরআর’-এর কালেকশন ২২৩ কোটি টাকা। অর্থাৎ ২০২২ সালে এসে এই ছবির মাধ্যমে নিজের রেকর্ড নিজেই ভেঙেছেন তিনি।

TwitterFacebookWhatsAppEmailShare

#Ram Charan, #RRR, #Junior NTR, #ss rajamouli

আরো দেখুন