বিনোদন বিভাগে ফিরে যান

শেষ হতে চলেছে ‘দাদাগিরি সিজন ৯’! সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করে জানালেন সৌরভ

April 2, 2022 | < 1 min read

একটি খবর ম্লান করে দিয়েছে সপ্তাহান্তের আনন্দ। জি বাংলার প্রশ্নোত্তরের অনুষ্ঠান ‘দাদাগিরি ৯’ নাকি শেষের পথে। এ খবর স্বয়ং জানিয়েছেন সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁর একটি পোস্ট দেখে শুক্রবার সন্ধে থেকে মুখভার তামাম বঙ্গবাসীর। কারণ, ছোট পর্দার দর্শকেরা (পড়ুন রমণীকুল) এই অনুষ্ঠান দেখেন ‘দাদা’র টানে।

কী জানিয়েছেন সৌরভ? শেষের পথে ‘দাদাগিরির সিজন ৯’। আনন্দবাজার অনলাইন সঠিক খবর জানতে যোগাযোগ করেছিল শো-এর জন্মদাতা শুভঙ্কর চট্টোপাধ্যায়ের কাছে। তিনি আশ্বস্ত করেছেন শো-এর আট থেকে আশির দর্শকদের। শুভঙ্করের কথায়, ‘‘সব শো-ই এক দিন না এক দন শেষ হয়। তবে নতুন সিজন শুরু হতে পারে। তবে ‘দাদাগিরি’র শ্যুট এখনও চলবে মে মাস পর্যন্ত।’’ অর্থাৎ, জুন মাসে ছোট পর্দা থেকে বিদায় নেবেন ‘দাদা’।

প্রতি পর্বেই দর্শকদের কিছু না কিছু ভাবে চমকে দিচ্ছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। কখনও নাচছেন। কখনও নায়িকাদের সঙ্গে দোল খেলছেন। কখনও তিনি অনায়াস ‘বাদাম কাকু’ ভুবন বাদ্যকারের সঙ্গে। আগামী পর্বে নতুন আর কী করতে চলেছেন সৌরভ? শুভঙ্করের দাবি, আগামী পর্বে গান গাইবেন সৌরভ। একটি বিশেষ পর্বে আসছেন অনুপম রায়। সঙ্গী আরও গায়ক এবং অভিনেতারা। আচমকাই অনুপম ‘দাদা’কে গানের লড়াইয়ে যোগদানের জন্য ডাকবেন।

তালে তালে ছন্দ মিলিয়ে নেচে ভালই সাড়া ফেলে দিয়েছেন সৌরভ। কেমন গাইবেন? হাসতে হাসতে শুভঙ্করের ছোট্ট জবাব এ বার, ‘‘নিজের মতো করে নেচেছেন। নিজের মতো করেই গাইতে শোনা যাবে সৌরভকে।’’ শ্যুটের ছবি ভাগ করে নিয়েছেন অনুপমও। এই বিশেষ পর্ব দেখা যাবে বাংলা নতুন বছরের পরে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Dadagiri

আরো দেখুন