আন্তর্জাতিক বিভাগে ফিরে যান

ইমরান খানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব খারিজ

April 3, 2022 | < 1 min read

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব খারিজ হয় গেল দেশের জাতীয় সংসদে। এদিন এই প্রস্তাব খারিজ করে দেন সংসদের ডেপুটি স্পিকার।

সংসদে যে সময়ে সংগঠিত হচ্ছে অনাস্থা প্রস্তাব, ঠিক তখনই জাতির উদ্দেশে ভাষণ দিলেন পাক প্রধানমন্ত্রী। তিনি জানান, দেশের রাষ্ট্রপতিকে তিনি অনুরোধ করেছেন বর্তমান সংসদ ভেঙে দিয়ে নতুন করে নির্বাচন ঘোষণা করা হোক।

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের (Imran Khan) বিরুদ্ধে আনা অনাস্থা প্রস্তাব খারিজ হয়ে গেল ন্যাশনাল অ্যাসেম্বিলতে। বিদেশি ষড়যন্ত্রের অভিযোগ অনাস্থা প্রস্তাব খারিজ করে দেন ডেপুটি স্পিকার কাসিম খান। এই ঘটনায় দেশবাসীকে ধন্যবাদ দেন প্রধানমন্ত্রী ইমরান খান সুরী। পাশাপাশি দেশকে ভোটের প্রস্তুতি নেওয়ার কথাও বলেন ইমরান। সংসদের পরবর্তী বৈঠক আগামী ২৫ এপ্রিল।

জাতির উদ্দেশ্যে ভাষণে ইমরান খান বলেন, তিনি সংসদ ভাঙার প্রস্তাব দিয়েছেন। প্রধানমন্ত্রী বলেন, তিনি রাষ্ট্রপতিকে সংসদ ভেঙে দেওয়া প্রস্তাব দিয়েছেন। তাঁর বিরুদ্ধে বৈদেশিক চক্রান্ত চলছে বলেও অভিযোগ করেন তিনি। একইসঙ্গে দেশের মানুষকে পরবর্তী নির্বাচনের প্রস্তুতি নেওয়ারও পরামর্শ দেন ইমরান খান।

TwitterFacebookWhatsAppEmailShare

#imran khan, #pakistan

আরো দেখুন