বিনোদন বিভাগে ফিরে যান

কলেজ প্রেমের স্মৃতি উস্কে দেবে ‘এক্স = প্রেম’ এর অ্যালবাম

April 8, 2022 | < 1 min read

মুক্তির অপেক্ষায় সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherji) নতুন ছবি ‘এক্স = প্রেম’ (X Equals To Prem)। রহস্য-রোমাঞ্চ নয়, নিখাদ কলেজ প্রেমের গল্প বলতে পর্দায় আসছে এই ছবি। মুক্তি পাচ্ছে ১৩ মে। তার আগে প্রকাশ্যে ছবির মিউজিক অ্যালবাম। রিলিজের সাথে সাথেই সাড়া ফেলে দিয়েছে ছবির গানগুলো।

মোট পাঁচটা গান আছে এই অ্যালবামে। সপ্তক সানাই দাসের সুর করা গানগুলোর কথা লিখেছেন সুব্রত বারিশওয়ালা, ধ্রুৱজ্যোতি এবং পরিচালক সৃজিত মুখোপাধ্যায় স্বয়ং। গেয়েছেন শ্রেয়া ঘোষাল, অরিজিৎ সিংহ, সানাই, অনুষা দাস, সাহানা বাজপেয়ী এবং সমন্তক সিন্হা। গানের কথায়, সুরের মূর্ছনায় নস্টালজিয়া ভরপুর। কলেজের পুরোনো স্মৃতি মনে করিয়ে দেবে এই অ্যালবাম।

২০২১ সালের জুলাই মাসে শুরু হয়েছিল নতুন ছবির শ্যুটিং। কলকাতা ও আশেপাশের অঞ্চলেই হয়েছে এই শ্যুটিং। খিলাৎ বন্দ্যোপাধ্যায়, জয়ী চৌধুরী, অর্ণব দত্ত ও অদিতি দত্তের জীবনের ওঠাপড়ার গল্পই বলবে সৃজিতের নতুন ছবি। মুখ্য দুটি ভূমিকায় অভিনয় করছেন অনিন্দ্য সেনগুপ্ত ও শ্রুতি দাস। এই ছবিতে অভিজ্ঞ শিল্পীদের তালিকায় রয়েছেন অর্জুন চক্রবর্তী।

নতুন ছবি নিয়ে আশাবাদী পরিচালকও। সৃজিত মুখোপাধ্যায় এক সংবাদ সংস্থাকে জানিয়েছেন, ‘অনেকদিন ধরেই দর্শকরা অনুরোধ করেছিলেন আমার পরিচালিত কোনও প্রেমের ছবি দেখার। সেইজন্যই ‘এক্স=প্রেম’ করার সিদ্ধান্ত নিই। একেবারে কলেজ জীবনের প্রেমের গল্পই বলবে এই ছবি। ছবির বিষয়টা খুব পরিচিত হলেও অন্য সমস্ত ছবির গল্পের চেয়ে একেবারে অন্য ধারার। আর এই ছবিতে যাঁরা কাজ করছেন প্রত্যেকেই নতুন আর অসম্ভব গুণী। এঁদের মধ্যে দুজনের ডেবিউ এই ছবির হাত ধরেই। নতুন শিল্পীদের সঙ্গে কাজ করতে সবসময় একটা আলাদা ভালোলাগা কাজ করে।’

TwitterFacebookWhatsAppEmailShare

#X=Prem

আরো দেখুন