বিনোদন বিভাগে ফিরে যান

দুই বাংলা কাঁপাতে গাঁটছড়া হিরো আলম ও ভুবন বাদ্যকরের, অপেক্ষা নয়া চমকের

April 9, 2022 | < 1 min read

হিরো আলম এবং ভুবন বাদ্যকর

“হাউ ফানি” (How Funny)! কোনও মজার দৃশ্য নয়, এটাই আপাতত দুই ইন্টারনেট সেনসেশানের নতুন গান। হিরো আলম এবং ভূবন বাদ্যকর, দুই বাংলার ভাইরাল গায়ক এবার গাঁটছড়া বেঁধেছে।

কলকাতার লেকটাউনের একটি স্টুডিয়োতে চলছে গানটির রেকর্ডিং। কিছুদিন আগেই হিরো আলম বলেছিলেন এবার এপার বাংলায় এসে কাজ করবেন তিনি। শুক্রবারই কলকাতায় পা রেখেছেন হিরো আলম। কিন্তু, কেন হঠাৎ কলকাতায় আসা? প্রথমে এই প্রশ্নের জবাব দিতে চাননি হিরো। পরে অবশ্য শনিবার আর কোনও রাখঢাখ করেননি ওপার বাংলার এই তারকা। তিনি জানিয়ে দেন, কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকরের সঙ্গে গান রেকর্ড করছেন তিনি। এই গানটি লিখেছেন এফএ প্রীতম এবং সুরকার অজিত সাহিন।

এদিন রেকর্ডিং স্টুডিয়োতে উপস্থিত ছিলেন ভুবন বাদ্যকরের স্ত্রীও। হিরো আলম বলেন, “আমরা দু’জনই ভাইরাল। তাই একসঙ্গে গান করছি। এই গানও ভাইরাল হবে। গানের নাম হাউ ফানি।” এই গানের উপর ভিডিয়ো নির্মাণ হবে বলে জানা গিয়েছে। সেই পরিচালনা করবেন সালাউদ্দিন গোলদার।

হিরো আলম জানিয়েছিলেন, এবার আর শুধু বাংলাদেশে নয়, কলকাতায় এসেও কাজ করতে চান তিনি। খুব শীঘ্রই যে টলিউডের দিকে পা বাড়াতে চলেছেন, তা আগেভাগে জানালেও সেই কাজ কী হতে চলেছে, সেই বিষয়ে বিস্তারিত কোনও তথ্য তিনি দেননি। ভুবন-হিরো-জুটিকে একসঙ্গে দেখা যাবে তা কখনও ভাবেননি ভক্তরা।

এপার বাংলার তারকা এর আগেও জানিয়েছিলেন, তিনি চর্চায় থাকতে ভালোবাসেন। ভাইরাল হতেও তাঁর ‘বেশ লাগে’। ‘কাঁচা বাদাম’ গানটি ভাইরাল হওয়ার পরে বাদাম বিক্রেতা সেজে গানটি গেয়েওছিলেন হিরো আলম। অবশ্য শুধু কাঁচা বাদাম নয়, ভাইরাল গান ‘মানিকে মাগে হিঠে’-তেও গলা মেলাতে শোনা গিয়েছিল হিরো আলমকে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Song, #Hero Alam, #Bhuban Badyakar

আরো দেখুন