বিনোদন বিভাগে ফিরে যান

এ কী কাণ্ড! বামেদের মিছিলে তৃণমূল সাংসদ দেব! তোলপাড় নেটপাড়া

April 9, 2022 | < 1 min read

‘কিশমিশ’-সিনেমায় দেব, ছবি সৌঃ- ফেসবুক

৪ নম্বর মহিম হালদার স্ট্রিট, কলকাতা ২৬ এর গণেশ ভান্ডার মুদি দোকানটি যে যুবক চালায় তাকে দেখতে অবিকল সুপারস্টার দেবের মতো। কথাটা ঠিক হচ্ছে না। তাকে কেবল দেবের মতো দেখতে নয়। সেই দেব। এই ছেলেটি পার্টি-পলিটিক্স করে। তৃণমূলের সাংসদ নয়। সে বাম পার্টির সদস্য। কাস্তে-হাতুড়ি আঁকা লাল পতাকা নিয়ে শ’য়ে শ’য়ে লোকের মাঝে স্লোগান তোলে। ছাদে দাঁড়িয়ে থাকা প্রেমিকা রুক্মিণীকে দেখে হাসি বিনিময় করে।

দেব বাম মিছিলে হাঁটে! চোখ কপালে তোলার মতোই ঘটনা। দিদি-ঘনিষ্ঠ ভোটে জেতা ঘাটালের তৃণমূল-সাংসদ দেব কবে থেকে লাল পতাকায় বিশ্বাসী হলেন? আসলে সবটাই ‘কিশমিশ’-এর কামাল। ছবিতে অরিজিৎ সিংয়ের গাওয়া ‘অবশেষে’ গানের একটি দৃশ্যে এমনটাই দেখানো হয়েছে। গানটি সদ্য মুক্তি পেয়েছে। ‘কী যায় আসে মন খারাপে!’ বলা আছে গানে। গানের দৃশ্য খুবই যত্ন সহকারে শুট করেছেন পরিচালক রাহুল। পুরনো কলকাতাকে তুলে আনা হয়েছে। সেই কলকাতায় তরুণ-তরুণীর জিয়া নস্ট্যাল করা প্রেম দেখানো হয়েছে। দেখানো হয়েছে সরু অলিগলির আদর, কফি হাউজ়ের খোলা পরিবেশ… প্রেমিকের ঠোঁট থেকে প্রেমিকার সিগারেট টেনে ফেলে দেওয়া অধিকারবোধ। সবটাই রয়েছেন আষ্টেপৃষ্ঠে। ‘কিশমিশ’-এর মানে খুঁজছে নায়ক-নায়িকা

গত বছর মালদ্বীপে ছুটি কাটিয়ে এসেই ‘কিশমিশ’ ছবির শুটিং শুরু করেছিলেন দেব। টলিউডের একাধিক তারকা ক্যামিও করেছেন ছবিতে। দেবের চেহারায় আনা হয়েছে পরিবর্তন। ছবিতে বিভিন্ন সময়কে বন্দি করা রয়েছে। একদিকে পুরনো কলকাতার পরিস্থিতি, প্রেম। অন্যদিকে বর্তমান কলকাতা, আধুনিক প্রজন্ম, লাভ অ্যান্ড লাস্ট। ২০২২ সালের ২৯ এপ্রিল মুক্তি পাবে ‘কিশমিশ’।

TwitterFacebookWhatsAppEmailShare

#procession, #Actor Dev, #left party

আরো দেখুন