বিনোদন বিভাগে ফিরে যান

১২ বছর বয়সে লেখা কবিতা শেয়ার করলেন দীপিকা, প্রশংসায় ভরিয়ে দিলেন নেট নাগরিকরা

April 10, 2022 | < 1 min read

বহুমুখী প্রতিভার অধিকারী বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। এক সময় তিনি ছিলেন তুখোড় ব্যাডমিন্টন খেলোয়াড়। পরবর্তীকালে অভিনয়ে যখন আসেন, কয়েক বছর অতিক্রমের পর বলিউডের সবথেকে বেশি পারিশ্রমিক নেওয়া অভিনেতা তিনিই হন। আর এবার তাঁর কলমের জোর টের পেলেন নেট নাগরিকরা। একটা আস্ত কবিতা লিখে ফেলেছেন অভিনেত্রী।  তাও আবার মাত্র ১২ বছর বয়সেই। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই দীপিকা পাড়ুকোনের প্রতিভা নিয়ে হইচই পড়ে গেল।

এদিন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে নিজের লেখা কবিতা পোস্ট করেছেন বলিউড (Bollywood) অভিনেত্রী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। নিজেকে নিয়ে ১৮ লাইনের একটি কবিতা তিনি লেখেন সপ্তম শ্রেণীতে পড়াকালীন। মাত্র ১২ বছর বয়সেই তাঁর কবিতা লেখার প্রতিভা আজ প্রকাশ্যে এল। নিজের লেখা কবিতা পোস্ট করে দীপিকা লিখেছেন, ‘কবিতা লেখার আমার প্রথম আর শেষ চেষ্টা। সপ্তম শ্রেণীতে পড়াকালীন এই কবিতা লিখি। আমার যখন বারো বছর বয়স, তখন ‘আই অ্যাম’ নামে কবিতা লিখি।’ দীপিকা পাড়ুকোনের কবিতা পড়ে মুগ্ধ নেট নাগরিকরা। তাঁরা অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দিলেন। 

প্রসঙ্গত, দীপিকা পাড়ুকোনকে শেষবার পর্দায় দেখা গিয়েছে ‘গহেরাইয়াঁ’ ছবিতে। যদিও সেটি সিনেমা হলে নয়, মুক্তি পায় ওটিটি প্ল্যাটফর্মে। ছবিতে তাঁর অভিনয় প্রশংসিত হয়। দীপিকা পাড়ুকোন বর্তমানে ব্যস্ত রয়েছেন শাহরুখ খানের বিপরীতে ‘পাঠান’ ছবির শ্যুটিংয়ে। সদ্য কয়েকদিন আগেই স্পেনে ‘পাঠান’ ছবির নানা অংশের শ্যুটিং শেষ করেছেন। ‘পাঠান’ ছাড়াও তাঁকে দেখা যাবে আর বেশ কিছু ছবিতে। হৃত্বিক রোশনের সঙ্গে প্রথমবার জুটি বাঁধতে চলেছেন তিনি। ‘ফাইটার’ ছবিতে দেখা যাবে হৃত্বিক-দীপিকা জুটিকে। এছাড়াও প্রভাসের বিপরীতে ‘প্রোজেক্ট কে’ ছবিতে দেখা যাবে তাঁকে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Deepika Padukone, #Poem

আরো দেখুন