বিনোদন বিভাগে ফিরে যান

বলিউডে অভিষেক শাহরুখ-পুত্রের, অভিনেতা হিসেবে নয়! তবে কোন ভূমিকায়?

April 11, 2022 | < 1 min read

ছবি সৌঃ ইন্সটাগ্রাম

নয়া অবতারে আরিয়ান খান।

খুব শিগগিরই বলিউডে অভিষেক ঘটতে চলেছে তাঁর। তবে শাহরুখ খানের বড়ছেলে হিসেবে অভিনেতার ভূমিকায় দেখা যাবে না আরিয়ানকে। বরং পরিচালক হিসেবে বলিউডে পা রাখতে চলেছেন তিনি। রেড চিলিস এন্টারটেইনমেন্ট সংস্থার আগামী ওয়েব সিরিজের পরিচালনা করবেন আরিয়ান। সেই সিরিজের চিত্রনাট্যও তাঁর লেখা।

প্রসঙ্গত, অতীতে একাধিক সাক্ষাৎকারে আরিয়ানের লেখালেখির প্রতি আগ্রহের কথা বলেছিলেন শাহরুখ। অভিনয় নয়, পরিচালনায় আগ্রহ তাঁর। বলিউডে তিনি কাজ করতে চান, তাও জানিয়েছিলেন শাহরুখ। কয়েক মাস আগেই বি টাউনে গুঞ্জন শোনা গিয়েছিল, ওয়েব সিরিজের চিত্রনাট্যের জন্য কয়েকটি হলিউড ছবির স্বত্ব কেনার কথা শাহরুখকে জানিয়েছিলেন আরিয়ান। বেশ কয়েকটি হলিউড ছবির হিন্দি রিমেক করতে চান আরিয়ান। আর ছেলের ইচ্ছে পূরণে একপায়ে রাজি বলিউডের বাদশা।

সূত্রের খবর অনুযায়ী, গত শুক্রবার ও শনিবার ওয়েব সিরিজের টেস্ট শুট হয়েছে। সিরিজের শুটিং পুরোদমে শুরু করার আগে টিমের সকল সদস্যদের সঙ্গে আলোচনা করতে চান আরিয়ান। এরপরই জোরকদমে শুরু হবে শুটিং। প্রসঙ্গত, আরিয়ানের মতোই বলিউডে প্রথম ছবির শুটিংয়ে ব্যস্ত সুহানা খান। এই ছবির হাত ধরেই বলিউডে পা রাখতে চলেছেন সুহানা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Aryan Khan, #Red Chillies Entertainment, #Web Show

আরো দেখুন