রাজ্য বিভাগে ফিরে যান

সিবিআই-তদন্তে বিজেপির হস্তক্ষেপ! প্রশ্ন তুলেছে সুপ্রিম কোর্টও, প্রতিক্রিয়া তৃণমূলের

April 13, 2022 | < 1 min read

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআইয়ের ভূমিকা নিয়ে ফের এক বার সুর চড়াল তৃণমূল কংগ্রেস ।  সিবিআই-তদন্তে বিজেপি হস্তক্ষেপ করছে বলে অভিযোগ তুলে দলের রাজ্যসভার সদস্য সুখেন্দুশেখর রায়ের প্রশ্ন, একটা রাজনৈতিক দল তদন্তকারী সংস্থা হয়ে যাচ্ছে নাকি! তারা আবার তদন্তকারী সংস্থাকে নির্দেশও দিচ্ছে।  এ ভাবে মানুষের থেকে আরও দূরে চলে যাচ্ছে বিজেপি। মানুষ বিচার করবে।  বিজেপি-র সত্য অনুসন্ধান দল নিয়ে প্রতিক্রিয়া সুখেন্দুশেখরের।

বুধবার রাজ্যের বর্তমান পরিস্থিতি নিয়ে সাংবাদিক সম্মেলন করে তৃণমূল । দলের তরফে সামনে আসেন রাজ্যসভার সদস্য সুখেন্দুশেখর রায় । এ দিন প্রথম থেকেই সিবিআইয়ের ভূমিকা নিয়ে একাধিক প্রশ্ন তোলেন তিনি । তাঁর কথায়, গোটা দেশে এই ধর্ষণের মতো ঘটনায় দেখা গিয়েছে সেখানে পরিচিত-আত্মীয়রা যুক্ত থাকেন । উত্তরপ্রদেশে ধর্ষণের ক্ষেত্রে দেখা গিয়েছে, পুলিসে অভিযোগ পর্যন্ত করা যায় না । হাঁসখালি বা অন্য কোথাও এমন কোনও ঘটনা কি সামনে এসেছে?  তৃণমূল সাংসদের প্রশ্ন, কেউ বলতে পারবেন, এ রাজ্যে ধর্ষণের ঘটনার পর পুলিসে অভিযোগ করা যায়নি ?

তৃণমূলের সর্বভারতীয় মুখপাত্র সুখেন্দুশেখর আরও বলেন, আমরা কোনও অপরাধীকে পার পেতে দেব না। প্রত্যেকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে ।  আমরা চাই, হাঁসখালির ঘটনায় সিবিআই দ্রুত তদন্ত শেষ করে দোষীদের শাস্তির ব্যবস্থা করুক ।  সিবিআই যত দ্রুত সম্ভব তদন্ত শেষ করুক, এটাই আমাদের প্রত্যাশা।

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #sukhendu sekhar roy, #CBI, #bjp

আরো দেখুন