রাজ্য বিভাগে ফিরে যান

ঘুচল দুরত্ব? অসুস্থ অনুব্রত মণ্ডলকে দেখতে এসএসকেএমে শতাব্দী রায়

April 14, 2022 | < 1 min read

অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal) সঙ্গে শতাব্দী রায়ের সম্পর্কের সমীকরণ বারবার আলোচ্য বিষয় হয়ে উঠেছে। একটা সময়ে শতাব্দী রায়ের (Satabdi Roy) সঙ্গে তৃণমূলের দূরত্বের কারণ হিসেবেও উঠে এসেছিল অনুব্রত মণ্ডলের নাম। সেই কেষ্ট’র অসুস্থতার খবর পেয়ে হাসপাতালে ছুটে গেলেন শতাব্দী। খোঁজ নিলেন দলের দাপুটে নেতার শারীরিক পরিস্থিতির।

৬ এপ্রিল সকালে সিবিআই (CBI) দপ্তরে হাজিরা দেওয়ার কথা ছিল বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের। তবে সকালে অসুস্থ হয়ে পড়ায় তাঁকে নিয়ে যাওয়া হয় এসএসকেএমে। ভরতি করা হয় উডবার্ন ওয়ার্ডে। হৃদরোগ, উচ্চ রক্তচাপ, ফুসফুসে জল জমা, ডায়াবিটিস ও অণ্ডকোষে সংক্রমণ-সহ বিভিন্ন সমস্যা রয়েছে তৃণমূল নেতার। চলছে চিকিৎসা। সুস্থ হতে সময় লাগবে বেশ কয়েকদিন। আপাতত তাঁকে হাসপাতালেই কাটাতে হবে বলে জানা গিয়েছে এসএসকেএম সূত্রে।

বৃহস্পতিবার বিকেলে অনুব্রতকে দেখতে হাসপাতালে গেলেন বীরভূমের সাংসদ শতাব্দী রায়। হাসপাতালে পৌঁছে প্রথমেই তিনি চলে যান উডবার্নের ২১১ নম্বর কেবিনে, যেখানে অনুব্রত মণ্ডল রয়েছেন। বেশ কিছুটা সময় কাটিয়ে বেরিয়ে আসেন তিনি। এদিকে অনুব্রতের স্বাস্থ্য সম্পর্কে তাঁর চিকিৎসায় গঠিত মেডিক্যাল বোর্ডের সদস্যরা জানিয়েছেন, অবস্থার উন্নতি হলেও মোটের উপর এখনও ভাল নেই অনুব্রত। সেরে উঠতে সময় লাগবে।

উল্লেখ্য, দলের সর্বস্তরের নেতা-কর্মীরা তৃণমূল নেতার শারীরিক অবস্থা নিয়ে উদ্বিগ্ন। নেতাকে দেখতে হাসপাতালে ভিড় জমাচ্ছেন অনেকেই। তাঁর আরোগ্য কামনা করছেন। বীরভূম-সহ বিভিন্ন জায়গায় যজ্ঞও করা হচ্ছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#satabdi roy, #Anubrata Mondal

আরো দেখুন