বিনোদন বিভাগে ফিরে যান

কৌশিকের না বলা কথা কি সত্যি বুঝতে পারবেন অপরাজিতা! আসছে জিৎ চক্রবর্তীর ছবি ‘কথামৃত’

April 19, 2022 | < 1 min read

মনের মানুষ যদি মুখ ফুটে একটা শব্দও না বলে, তাহলে কি মনের কথা বোঝা যায়! প্রেমে থাকলে অনেক সময়ই প্রিয়মানুষের শুধু চাউনি দেখেই বুঝে নেন, মানুষটি কী বলতে চাইছেন। কিন্তু আপনার মনের মানুষ যদি বাকশক্তি হারান তাহলে? হ্যাঁ, এরকমই এক বিষয় নিয়ে ছবি তৈরি করতে চলেছেন পরিচালক জিৎ চক্রবর্তী। ছবির নাম ‘কথামৃত’। একটি সম্পর্কের ভিতর নিশ্চুপ কথোপকথন নিয়ে তৈরি হয়েছে এই ছবির গল্প। বিষয়ভাবনা হিসেবে বেশ অভিনব জিতের এই ছবি। তবে অভিনবত্ব রয়েছে অন্যদিকেও। এই ছবিতে জুটি বাঁধতে চলেছেন কৌশিক গঙ্গোপাধ্যায় (Kausik Ganguly) ও অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)।

This error message is only visible to WordPress admins

Error: No feed found.

Please go to the Instagram Feed settings page to create a feed.

ছবির গল্প মূলত সনাতন ও সুলেখাকে কেন্দ্র করে। ছবিতে সনাতন হলেন কৌশিক আর সুলেখার চরিত্রে অপরাজিতা আঢ্য। এক দুর্ঘটনায় বাকশক্তি হারায় সনাতন। সুখের দাম্পত্য হঠাৎ খেই হারিয়ে ফেলে। এই দুর্ঘটনা কি দাম্পত্যকে অন্যভাবে দেখতে শেখায়? এরকমই গল্প ফুটে উঠবে ‘কথামৃত’ ছবিতে।

সংবাদ মাধ্যমকে অপরাজিতা আঢ্য জানিয়েছেন, ‘খুব চ্যালেঞ্জিং একটা চরিত্রে। তার উপর বিপরীতে কৌশিক দা। শুটিংয়ের শুরুর জন্য মুখিয়ে আছি।’ খবর অনুযায়ী, ২৩ এপ্রিল থেকেই শুরু হবে ‘কথামৃত’ ছবির শুটিং। এই ছবিতে কৌশিক ও অপরাজিতা ছাড়াও দেখা যাবে বিশ্বনাথ বসু ও কাঞ্চন মল্লিককে।

TwitterFacebookWhatsAppEmailShare

#koushik ganguly, #kathamrito, #aparajita adhya

আরো দেখুন