রাজ্য বিভাগে ফিরে যান

বিশ্বভারতীর ছাত্রের অস্বাভাবিক মৃত্যু, পরিবারের দাবি আত্মহত্যা নয় খুন

April 21, 2022 | < 1 min read

বিশ্বভারতীয় পাঠভবনে এক ছাত্রের অস্বাভাবিক মৃত্যুকে ঘিরে ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে। ছাত্রাবাসের মধ্যেই সে আত্মহত্য়া করেছে বলে দাবি করা হচ্ছে। মৃতের নাম অসীম দাস (১৭)। তবে পরিবারের দাবি, তাকে অত্যাচার করে জোর করে কিছু খাইয়ে মেরে ফেলেছে।এদিকে একাদশ শ্রেণির ওই ছাত্রের মৃত্যুকে কেন্দ্র করে রহস্য দানা বেধেছে। পরিবারের সদস্যদের দাবি, আমার ছেলে সুইসাইড করতে পারে না। আমার ছেলেকে মেরে ফেলেছে। আমার এক আত্মীয় ফোন করে বলেছিল ছেলে অসুস্থ। এরপর এখানে এসে শুনি ছেলে মারা গিয়েছে। গোটা ঘটনায় শোকে কাতর পরিবার।

ছেলেটির আত্মীয়দের দাবি, রাতে বাড়ির সঙ্গে ফোনে কথা বলেছিল অসীম। এরপর সকালে খবর এল ছেলে মারা গিয়েছে। আমাদের ছেলেকে হস্টেলে কিছু খাইয়ে মেরে দিয়েছে।দিন চারেক আগে বাড়ি গিয়েছিল ছেলে। আমাদের মনে হচ্ছে ওই ছাত্রের সঙ্গে Ragging করা হত। তার জেরেই মৃত্যু হয়েছে।

সে বীরভূমের বনগ্রাম এলাকার বাসিন্দা ছিল। পড়াশোনা করার জন্য় সে হস্টেলে থাকত। প্রাথমিক তদন্তে পুলিশ জেনেছে সে গলায় দড়ি দিয়ে আত্মহত্য়া করেছে। কিন্তু ওই ছাত্রের সঙ্গে তার সহপাঠীদের সু সম্পর্ক ছিল। পড়াশোনাতেও মনোযোগী ছিল অসীম। তারপরেও কেন এই মৃত্যু? এদিন বিশ্বভারতীর নিজস্ব হাসপাতালে তাকে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তী সেখানে যান।

TwitterFacebookWhatsAppEmailShare

#student, #Family, #Visva Bharati, #Death, #Murder, #West Bengal

আরো দেখুন