বিনোদন বিভাগে ফিরে যান

দেবের ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেতে চান জিত!

April 26, 2022 | 2 min read

বেশ কয়েকবছর পর বক্স অফিসে মুখোমুখি দেব(Dev) ও জিৎ(Jeet)। এই শুক্রবার মুক্তি পেতে চলেছে দেবের ছবি ‘কিশমিশ’ ও জিতের ছবি ‘রাবণ’। নিজেদের ছবির প্রচারে কোনও খামতি রাখছেন দুই সুপারস্টার। বক্স অফিসে মুখোমুখি হলেও তাঁদের সম্পর্ক যে বেশ ভালো তা সকলেরই জানা, এবার রিয়ালিটি শোয়ের মঞ্চে ফের দেখা গেল সেই দৃশ্য।

একসঙ্গে দুটি ছবি মুক্তি পেলেও ট্রেলারেই বোঝা যাচ্ছে যে, দুটি ভিন্ন ধারার ছবি। দেবের (Dev) ‘কিশমিশ'(Kishmish) আদ্যপান্ত প্রেমের ছবি। টিনটিন ও রোহিনীর কলেজ লাইফের প্রেম কী পূর্ণতা পাবে তা রয়েছে কিশমিশে, তবে সেখানেও রয়েছে টুইস্ট। দেবের বিপরীতে রয়েছেন রুক্মিনী মৈত্র। অন্যদিকে জিতের(Jeet) ‘রাবণ’-এ(raavan) একদিকে যেমন আছে প্রেম সেরকমই রয়েছে অ্যাকশন। ছবির ট্রেলারে একবার তাঁকে দেখা যাচ্ছে প্রফেসর রামের চরিত্রে আবার তিনিই রয়েছেন রাবণের চরিত্রে যাঁকে পুলিস খুঁজে চলেছে। জিতের বিপরীতে অভিনয় করেছেন নবাগতা লহমা ভট্টাচার্য। এই দুই ছবি নিয়েই উন্মাদনা তুঙ্গে। এরই মাঝে জিতের রিয়ালিটি শো ইসমার্ট জোড়িতে(Ismart Jodi) নিজের ছবির প্রচারে হাজির দেব-রুক্মিনী।

Dev-Jeet: গালে নয়, দেবের ঠোঁটে ঠোঁট রেখে চুম্বনের ইচ্ছে জিতের, সম্মতি অভিনেতার

জিতের সঞ্চালনায় ইসমার্ট জোড়িতে দম্পতিদের সঙ্গে বিভিন্ন রকমের মজার খেলা খেলেন জিৎ। টিনটিন আর রোহিনীকে একসঙ্গে পেয়ে জিৎ তাঁদের নিয়ে একটি খেলা খেলতে চান জিৎ, যেখানে একে অপরের চোখে তাকিয় থাকতে হবে, যার চোখের পাতা আগে পড়ে যাবে সে অন্যজনকে চুমু খাবে। তখনই দেব বলেন যে এই খেলা তিনি আর রুক্মিনী প্রায়শই খেলেন আর রুক্মিনীই জেতে। তাই এবার এটা তিনি জিতের সঙ্গে খেলতে চান। দেবের মতে রুক্মিনীর থেকেও বেশি দেবের সঙ্গে এই খেলায় দর্শক জিৎকে দেখতে চাইবে। তখনই মজার ছলে জিৎ বলেন তিনি গালে বা হাতে চুমু খাবেন না সরাসরি দেবের ঠোঁটে চুমু খাবেন। দেবও এককথাতেই রাজি হয়ে যান। কথা শেষ হতেই জড়িয়ে দেবকে চুমু খান জিৎ। হাসির রোল ওঠে সেটে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Tollywood, #Dev, #Rukmini Maitra, #Jeet, #Kishmish

আরো দেখুন