কলকাতা বিভাগে ফিরে যান

গোলপার্কে বান্ধবী বৈশাখীর জন্মদিন উদযাপন শোভনের, নিমন্ত্রিত কারা?

April 27, 2022 | < 1 min read

ছবি সৌজন্যে: আজকাল

বঙ্গরাজনীতির সবচেয়ে জনপ্রিয় ও চর্চিত জুটি শোভন চ্যাটার্জি ও বৈশাখী ব্যানার্জি।

বছরভর তাঁরা খবরের শিরোনামে থাকেন।দিন কয়েক আগেই কাশ্মীর থেকে সপরিবারে ঘুরে এসেছেন তাঁরা। টিউলিপ বাগান থেকে সবুজ পাহাড়ের সামনে দাঁড়িয়ে তাঁদের ছবিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এর কিছুদিনের মধ্যেই ধুমধাম করে প্রিয় বান্ধবী ও সবচেয়ে কাছের মানুষ বৈশাখীর জন্মদিনের আয়োজন করলেন প্রাক্তন মন্ত্রী শোভন চ্যাটার্জি। 

রত্না চ্যাটার্জির সঙ্গে সম্পর্কে তিক্ততা বাড়তেই গত বছর থেকে গোলপার্কের বাড়িতে একসঙ্গে থাকতে শুরু করেন শোভন-বৈশাখী। সোমবার সেখানেই বৈশাখীর জন্মদিন পালন করেন তিনি। মধ্যরাতেই সারপ্রাইজ পার্টির আয়োজন করেছিলেন। সেখানে কেক কেটে নিজে হাতে খাইয়ে দেন বৈশাখীকে। বরাবরের মতোই ম্যাচিং করে এক রঙের পোশাকে সেজেছিলেন তাঁরা। বৈশাখীর পরনে লাল রঙের শাড়ি ও শোভন পরেছিলেন লাল রঙের টি শার্ট। পার্টির আনন্দঘন কিছু মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়াতেও ভাগ করে নিয়েছেন তাঁরা। 

বৈশাখীর জন্মদিন উপলক্ষে পার্টির সমস্ত আয়োজন করেছিলেন শোভন। তবে উল্লেখযোগ্যভাবে, কোনও রাজনীতিককে তিনি নিমন্ত্রণ জানাননি এই পার্টিতে। ঘনিষ্ঠ আত্মীয় এবং বন্ধুবান্ধবরা উপস্থিত ছিলেন সেখানে। অর্থাৎ রাজনীতির জগত থেকে যে দু’জনেই একেবারে সরে এসেছেন তার ইঙ্গিত মিলেছে বৈশাখীর জন্মদিনের পার্টিতেই।

TwitterFacebookWhatsAppEmailShare

#Sovon Chatterjee, #Baishakhi Banerjee, #birthday

আরো দেখুন