বিনোদন বিভাগে ফিরে যান

টর্চ থাকতেও মশাল নিয়ে অক্ষয়, পোস্টার রিলিজ হতেই ট্রোলড হল ‘রাম সেতু’

May 1, 2022 | 2 min read

নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে পোস্টারটি আপলোড করেছেন অক্ষয় কুমার

বলি সুপারস্টার অক্ষয় কুমারের (Akshay Kumar) আপকামিং ছবি Ram Setu। অভিষেক শর্মা (Abhishek Sharma) পরিচালিত এই ছবিকে ঘিরে দর্শকের মনে উত্তেজনার পারদ ক্রমশ চড়ছিল। এবার সেই উত্তেজনার পারদকে আরেকটু উসকে দিল ‘রাম সেতু’ (Ram Setu) ছবির নতুন পোস্টার। আক্কির অনুরাগীরা ছবির ঝলক দেখে বেজায় খুশি। তবে নেটিজেনদের একাংশ অক্ষয় কুমার সহ গোটা ‘রাম সেতু’ টিমকে ট্রোল করতে শুরু করেছে। কিন্তু, কেন? সিনেমার পোস্টারটি ভালো করে দেখলেই মিলবে উত্তর। ওই পোস্টারে দেখা যাচ্ছে, মশাল হাতে দাঁড়িয়ে রয়েছেন বলিউডের খিলাড়ি। ঠিক তাঁর পাশেই ছবির নায়িকা Jacqueline fernandez। যাঁর হাতে রয়েছে একটি টর্চ। আর এই কারণেই ‘রাম সেতু’-র পোস্টারকে ঘিরে ব্যাপক হাসাহাসি শুরু হয়েছে।

কেউ লিখেছেন, “পরিচালক অ্যাডভেঞ্চর ছবি তৈরি করতে চেয়েছেন ঠিকই। তবে সামঞ্জস্য়তা বজায় রাখতে পারেননি।” অপর নেটিজেনের প্রশ্ন, “একজনের হাতে যখন মশাল রয়েছে, তখন সেখানে টর্চের আলোর কোনও যৌক্তিকতা রয়েছে কি?” কেউ আবার মনে করছেন, পরিচালক নিজের মনের ভাব যথাযথভাবে প্রকাশ করতে পারেননি।

তবে অক্ষয়ের ভক্তরা এসবকে পাত্তা দিতে নারাজ। এক খিলাড়ি ভক্ত লিখেছেন, “বলিউডের অন্যতম সেরা অ্যাডভেঞ্চর মুভি হতে চলেছে আক্কি ও জ্যাকলিন অভিনীত ‘রাম সেতু’।

চলতি বছরের দিওয়ালিতেই বিগ স্ক্রিনে মুক্তি পাবে বলিউডের প্রতিক্ষীত মুভি ‘রাম সেতু’। এই ছবিতে অক্ষয় কুমার ও জ্যাকলিন ফার্নান্ডেজ ছাড়াও দেখা যাবে আরও এক বলি অভিনেত্রী নুসরত বারুচাকে। সিলভার স্ক্রিনে মুক্তির পর OTT-তেও রিলিজ হবে ওই ছবিটি। আমাজন প্রাইম ভিডিয়োতেও দেখা যাবে এই ছবিটি।

তবে ২৯ এপ্রিল ‘রাম সেতু’-র পোস্টার মুক্তির পর সিনেমাপ্রেমীদের উচ্ছ্বাসকে যেন ছাপিয়ে যাচ্ছে নেটিজেনদের ট্রোল । এক নেটিজেন তো চূড়ান্ত হতাশার সঙ্গে বলিউডকে একহাত নিয়ে লিখেছেন, “বি-টাউনেই একমাত্র এই ধরনের ঘটনা ঘটতে পারে।”

‘রাম সেতু’-র পোস্টারকে ঘিরে যতই ট্রোল হোক না কেন আক্কির সামনে ঢাল হয়ে দাঁড়াতে তৈরি তাঁর অনুগামীরা। সেই জন্যই তো অক্ষয়ের এক ভক্ত লিখেছেন,”পোস্টারের মধ্যে কিছু বিশেষত্ব রয়েছে, হয়তো তাঁরা বিশেষ কিছু খুঁজছেন। সেই জন্যই পরিচালক এই ধরনের পোস্টার দিয়ে দর্শককে বিশেষ কোনও চমক দতে চেয়েছেন।” এখন দেখা যাক নেটিজেনদের ট্রোলকে বুড়ো আঙুল দেখিয়ে রাম সেতু বক্স অফিসে বাজিমাত করতে পারে কিনা!

TwitterFacebookWhatsAppEmailShare

#jacqueline fernandez, #Akshay Kumar, #Ram Setu

আরো দেখুন