কলকাতা বিভাগে ফিরে যান

আজ পিয়ারলেসে প্রীতিভোজ, অরুণ লালের রেজিস্ট্রিতে সাক্ষী কে ছিল জানেন?

May 2, 2022 | 2 min read

বিবাহবন্ধনে আবদ্ধ হলেন প্রাক্তন ক্রিকেটার তথা বাংলার কোচ অরুণ লাল ও স্কুল শিক্ষিকা বুলবুল সাহা। রবিবার পয়লা মে রাত আটটায় অরুণ লালের দক্ষিণ কলকাতার বাসভবনে বিয়ের রেজিস্ট্রি সম্পন্ন হয়। তারপরেই নবদম্পতি মালবদল করেন।

পয়লা মে অরুণ লালের দক্ষিণ কলকাতার বাসভবনে বিয়ের রেজিস্ট্রি সম্পন্ন হয়

বিজ্ঞাপন দুনিয়ার অন্যতম পরিচিত নাম, অ্যাডগুরু পীযুষ পাণ্ডে তাঁদের বিয়ের সাক্ষী হিসেবে উপস্থিত ছিলেন। প্রসঙ্গত, দিল্লির সেন্ট স্টিফেন কলেজে পড়াকালীন অরুণ লাল ও পীযুষ পাণ্ডে একই সঙ্গে ক্রিকেট খেলতেন।

বিয়েতে স্বাক্ষী ছিলেন অ্যাডগুরু পীযুষ পাণ্ডে

বিয়ে উপলক্ষ্যে গতকালের অনুষ্ঠানে কেক কেটেও দাম্পত্য জীবন শুরু করেন অরুণ লাল ও বুলবুল। সেই কেক এসেছিল নাগেরবাজার থেকে। বুলবুলের বাপের বাড়ি দমদমে। সেখান থেকেই এসেছিল কেক। বিয়ের আসরে বুলবুলের পিতামাতাও উপস্থিত ছিলেন।

কেক কেটে দাম্পত্য জীবন শুরু করেন অরুণ লাল ও বুলবুল

রবিবারের অনুষ্ঠানে কেবলমাত্র নব দম্পতির আত্মীয়-পরিজন এবং ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন। সব মিলিয়ে আমন্ত্রিত অতিথিদের সংখ্যা ছিল মাত্র ৩০ জন। আমন্ত্রিত অতিথিদের মধ্যে ছিলেন প্রাক্তন ক্রিকেটার সাবা করিম, সাংসদ ডেরেক ও’ব্রায়ন প্রমুখ। বিয়ে উপলক্ষ্যে লন্ডন থেকে তাঁদের বোন উড়ে আসেন।

অনুষ্ঠানে কেবলমাত্র নব দম্পতির আত্মীয়-পরিজন এবং ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন

মালাবদলের পরে নব দম্পতি ইংরেজিতে ওয়েডিং ভাও নেন। তারপর বাংলায় বিয়ের প্রতিশ্রুতি পাঠ করেন দুজনে। ৬, বালিগঞ্জ প্লেসে নৈশভোজের আসরও বসে। আজ পিয়ারলেস ইন-এ বিয়ের প্রীতিভোজের আয়োজন করা হয়েছে। আমন্ত্রিত প্রায় ৩০০ অতিথি।

মালাবদলের পরে নব দম্পতি ইংরেজিতে ওয়েডিং ভাও নেন

এই প্রতিবেদনের ছবিগুলি বুলবুল সাহার ফেসবুক পেজ থেকে সংগৃহীত।

TwitterFacebookWhatsAppEmailShare

#Arun Lal, #6 ballygunge place, #bulbul saha, #Peeyush Pandey, #Saba Karim, #Peerless Inn, #arun lal wedding

আরো দেখুন