কলকাতা বিভাগে ফিরে যান

মধুচন্দ্রিমায় কোথায় নিয়ে যাবেন নববিবাহিত স্ত্রীকে? জানালেন খোদ অরুণ লাল

May 2, 2022 | < 1 min read

ঘিয়ে রঙের পঞ্জাবি, মেরুন রঙের জহর কোটে সেজেছেন বর। কনে সেজেছেন মেরুন রঙা ভারী কাজের লেহঙ্গায়। তারই সঙ্গে মানানসই জমকালো গয়না। সোমবার এমন সাজেই ধরা দিলেন বর অরুণ লাল এবং কনে বুলবুল সাহা। কলকাতার এক হোটেলে চার হাত এক হল।

বিয়ের পর প্রকাশ্যে এক সঙ্গে আসেন অরুণ এবং বুলবুল। দু’জনেই তাঁদের আনন্দের কথা জানিয়েছেন। অরুণ লাল বলেন, “সামনে বাংলার রঞ্জির কোয়ার্টার ফাইনাল। বেঙ্গালুরু যেতে হবে। সেখানেই হবে মধুচন্দ্রিমা।” বুলবুল বলেন, “বাংলা দলের সঙ্গে যেতে চাই। ওদের সমর্থন জানাতে চাই।”

পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে কলকাতার এক হোটেলে অরুণের বিবাহবাসর। সেখানে উপস্থিত ছিলেন সাবা করিম, স্নেহাশিস গঙ্গোপাধ্যায়রা। আসার কথা সৌরভ গঙ্গোপাধ্যায়েরও।

আগেও বুলবুল বাংলা দলের সঙ্গে গিয়েছেন। রেজিস্ট্রি এবং গায়ে হলুদের ছবি নেটমাধ্যমে দিয়েছেন বুলবুল। সেখানে পরিবার এবং বন্ধুবান্ধবদের ধন্যবাদ জানিয়েছেন তিনি। শিক্ষিকা বুলবুল জানিয়েছেন অরুণের নম্রতা, সারল্য তাঁর খুব পছন্দ। অরুণের যে সময় ক্যানসার হয়েছিল, সেই সময়ও তাঁর পাশে ছিলেন বুলবুল। তাঁর পরিচর্যার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন। বিয়ের পর অরুণের প্রথম স্ত্রীয়ের দায়িত্বও বুলবুল নেবেন বলে জানিয়েছেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#bulbul, #marriage, #Arun Lal

আরো দেখুন